সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার বাজারে এল মোটোরোলার নতুন ফোন Moto E3 power। এই সিরিজের সবচেয়ে অভিনব প্রযুক্তির এই ফোনের মূল বৈশিষ্ট্য ফোনের ব্যাটারি। বাজার দর ৭৯৯৯ টাকা হওয়ার ফলে সংস্থা আশা করছে বাজারে এই ফোনের চাহিদাও থাকবে বেশি।

কিন্তু কী পাবেন ক্রেতারা এই ফোনে?

সবার প্রথমেই আশা যাক ব্যাটারিতে। 3500mAh ক্ষমতাসম্পন্ন এই ফোনের ব্যাটারি। স্মার্টফোনগুলির প্রধান সমস্যা হয় ব্যাটারিকেন্দ্রিক। তাই এই ব্যাটারিই ক্রেতাদের আকৃষ্ট করবে বলে দাবি সংস্থার।

এছাড়াও কোয়াডকোর মিডিয়াটেক MT6735 প্রসেসরের সঙ্গে পাবেন 2GB RAM ও 16GB স্টোরেজ এবং একটি মাইক্রো SD কার্ডের স্লট যার সর্বোচ্চ ধারণক্ষমতা 32GB।

এখন স্মার্টফোনের আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় ফোনের ক্যামেরা। তেমন চমকপ্রদ কিছু না পেলেও ৫ ইঞ্চির ডিসপ্লে ও ১২৮০x৭২০ পিক্সেল রেজোলিউশনের Moto E3 power-এ আপনি পাবেন 8MP রিয়ার ক্যামেরা ও 5MP ফ্রন্ট ক্যামেরা। আর ইউনিক ফিচার বলতে এই ফোনে থাকছে nani-coating যা জলের সংস্পর্শে এলে ফোনকে রক্ষা করবে।

এই বৈশিষ্ট্যের পাশাপাশি থাকছে ডুয়াল সিম স্লট, 4G, VoLTE, WiFi, ব্লুটুথ এবং FM রেডিও।

আপাতত অনলাইনেই মাত্র ৭৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এই ফোন। তার সঙ্গে পাওয়া যাচ্ছে রিলায়েন্স জিও সিম। এই ফোনটি জিও সিম ব্যবহারেরও উপযোগী।

যদিও ফোনটি ক্রেতাদের মন জয় করতে পারবে কিনা তা সময় বলবে কিন্তু Moto E3 power-কে লড়াই করতে হবে Xiaomi Redmi 3S এর সঙ্গে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।