আপনার কথোপকথন ট্রান্সলেশন করবে অ্যান্ড্রয়েড ওয়াচ

ডেস্কটপের পাশাপাশি গুগল ট্রান্সলেটের ব্যবহার এখন পরিধেয় অ্যান্ড্রয়েড ওয়াচ ডিভাইসে। পাশাপাশি অ্যান্ড্রয়েড ওয়াচে আরো পরিবর্তনের চেষ্টা করা হচ্ছে, আশা করা হচ্ছে অ্যান্ড্রয়েড ওয়াচের পরর্বতী ভার্সনে আরো অনেক পরিবর্তন আনা হবে। ট্রান্সলেশনের এই সার্ভিসটি একটি অ্যাপসের মাধ্যমে অপারেট করা হবে, যা আপনার সাথে কথোপকথন অবস্থায় ভিন্ন ভাষা-ভাষীর অন্য সবার ভাষা ট্রান্সলেট করবে। আপনি চিন্তা করতে পারেন, একটি হাত ঘড়ির মাধ্যমে টান্সলেশন কিভাবে হবে, গুগল মূলত পরিধেয় ডিভাইসের জন্য অ্যাপসটি ডেভেলাপ করেছে। অ্যান্ড্রয়েড ওয়াচে কথোপকথনের সময় একটি অপশন থাকবে, যার মাধ্যমে আপনি এই অ্যাপসটি ব্যবহার করতে পারবেন, আপনি এই অ্যাপসটি ওপেন করে আপনার অ্যান্ড্রয়েড ওয়াচ উল্টো দিকে ঘুরাবেন, ঘুরানোর সাথে সাথে আপনি কথোপকথনের জন্য “স্পিক নাও” অপশন পাবেন, আপনি ঐ অপশনের ক্লিক করুন, তারপর প্রত্যেক কনভারসেশনের সময় আপনার অ্যান্ড্রয়েড ওয়াচ উল্টো দিকে ঘুরাবেন। এই ভাবে অ্যাপসটি আপনার কাক্ষিত ভাষায় ট্রান্সলেট করবে।

এই ট্রান্সলেট কনভারসেশন অ্যাপসটি ৯০ টি ভাষার মধ্যে মোট ৪৪ ই ভাষায় ট্রান্সলেট করতে পারবে, ৪৪ টি ভাষার মধ্যে প্রত্যেক ভাষায় একসাথে অটোমেটিক্যালি ট্রান্সলেট করতে পারবে। তবে এই অ্যাপসটি ব্যবহার করতে হলে  আপনার অ্যান্ড্রয়েড ওয়াচ ডিভাইসে অবশ্যই ইন্টারনেট কানেকশন থাকতে হবে।

The post আপনার কথোপকথন ট্রান্সলেশন করবে অ্যান্ড্রয়েড ওয়াচ appeared first on টেক ম্যাগজি.

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।