সবকিছু ঠিকঠাক থাকলে পরিবারের পছন্দে আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসবেন বাংলাদেশের রিভার্স সুইং ও গতি তারকা রুবেল হোসেন। সম্প্রতি দেশের স্থানীয় এক টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন তিনি।

হ্যাপি
ওই সাক্ষাৎকারে রুবেল আরও জানান, কারও সঙ্গে জড়িয়ে আমাকে নিয়ে অনলাইনে কিছু লেখা-লেখি হয়েছে। কিন্তু কারা এগুলো করেছে জানি না; এগুলো সম্পূর্ণ মিথ্যে৷ এটা সবাই জানে। ক্রিকেটাররা হলো সেলিব্রেটি। তাদের নিয়ে অনেকেই অনেক ধরনের কথা বলতেই পারেন।’

সেই সাক্ষাৎকার দেখার পর বাংলাদেশের পেসারের কথার পাল্টা জবাব দিলেন চলচ্চিত্র অভিনেত্রী নাজনিন আখতার হ্যাপি।নিজের ফেসবুক পেজে তিনি লেখেন, কারও একটা ইন্টারভিউ দেখলাম টিভিতে। হ্যারেজ করছি? তাও আবার সবাই জানে, সব মিথ্যা কথা ছিল আমার? হাসি পাচ্ছে মানুষ নিজেকে কী ভাবে!

rubel and happy
তিনি আরও বলেন, ঠান্ডা মানুষকে রাগাতে হয় না। চুপচাপ আছি বলে এই না হেরে গেছি। আর চুপচাপ থাকার সুযোগে যা ইচ্ছা তাই বলবে তা তো হবে না। একটা কথা মনে রাখা উচিত সত্যির উপরে দাড়িয়ে সেটা মিথ্যা প্রমাণ করার চেষ্টা করা ভাল কিছু না। সত্যির জয় একদিন না একদিন হবেই। চুপ করে থাকার মানে দুর্বলতা প্রকাশ করা না আর আমি মোটেও দুর্বল না। আমার কাছে আছে সত্যি আর কারও কাছে মিথ্যা। মিথ্যা নিয়ে এত জোর কিসের?? আরেকবার সত্যির জন্য চেষ্টা করে দেখব নাকি?

প্রসঙ্গত, বিয়ের প্রতিশ্রুতিতে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে মিরপুর থানায় গত বছরের ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন হ্যাপি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।