অনলাইন ইওর হেল্‌থ ডেস্কঃ স্বাস্থ্যসেবা নিয়ে রাজনীতি না করতে রাজনৈতিক দল গুলোর প্রতি আহবান জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে বলব, আসুন স্বাস্থ্য সেবার ক্ষেত্রে সরকারকে সহযোগিতা করুন। স্বাস্থ্য সেবা নিয়ে কোন রাজনীতি করবেন না। নাসিম মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিশ্ব অ্যাজমা দিবস-২০১৫ উপলক্ষে দি চেস্ট এন্ড হার্ট এসোসিয়েশন অব বাংলাদেশ ও অ্যাজমা এসোসিয়শন বাংলাদেশ যৌথ উদ্যোগে আয়োজিত দ্বিতীয় আন্তর্জাতিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সংগঠনের সভাপতি অধ্যাপক মির্জা মোহাম্মদ হিরনের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, বিএমএ-এর সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, অ্যাজমা এসোসিয়েশন বাংলাদেশের সভাপতি ডা. মো. সাইদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বেসরকারি হাসপাতালের মালিকদের উদ্দেশে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী বলেন, আপনারা চিকিৎসা খরচ অনেক বেশি নিচ্ছেন। চার্জ কমান। গরিব রোগী বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে পারে না। মানবতার দিক বিবেচনা করে তাদের দিকে সহযোগিতার হাত বাড়ান। মেডিকেল রিপ্রেজেনটিটিভ (এমআর)রা যাতে যখন তখন হাসপাতালে প্রবেশ করতে না পারে সেই জন্য একটি আইন করা হবে জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, মেডিকেল রিপ্রেজেনটিটিভরা যখন তখন হাসপাতালে প্রবেশ করে ডাক্তারদের বিভিন্ন গিফট দিয়ে তাদের ঔষধ লেখার জন্য প্রলুব্ধ করে। তাই তাদের হাসপাতালে প্রবেশের জন্য একটি আইন করা হবে। যাতে এমআর’রা নির্দিষ্ট সময়ের আগে এবং পরে হাসপাতালে প্রবেশ করতে না পারে।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।