অনলাইন ইওর হেল্‌থ ডেস্কঃ বর্তমান সরকারের মেয়াদেই সেবা পরিদপ্তরকে অধিদপ্তরে রূপান্তরিত করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। আজ রোববার মতিঝিলের সেবা পরিদপ্তর কার্যালয়ে এক মতবিনিময় সভায় এ কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী। পরিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক নিলুফার ফরহাদের সভাপতিত্বে সভায় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক দীন মো.নূরুল হক, পরিচালক হাসপাতাল ডা. সামিউল হক সাদি প্রমুখ বক্তব্য রাখেন। মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সর্বপ্রথমে নার্সদের মর্যাদা দিয়েছেন। নার্সরা জনগনের সেবার সাথে জড়িত। তাই সংশ্লিষ্ট সকলের সাথে কথা বলে সেবা পরিদপ্তরকে অধিদপ্তরের রূপান্তরিত করা হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নার্সরা রোগীদের জীবন বাঁচাতে গুরুত্বপূর্ণ ভূমিকার রাখেন। প্রধানমন্ত্রীও নার্সদের বিষয়ে অত্যন্ত আন্তরিক। তাই এই সেবা পরিদপ্তরের কার্যালয়কে ভাড়া বিল্ডিংয়ে না রেখে মহাখালীতে নিজস্ব ভবন নির্মাণ করে তাদের কার্যালয় সেখানে নেয়া হবে। মতবিনিময় সভায় নার্সদের বিভিন্ন দাবির প্রেক্ষিতে মোহাম্মদ নাসিম বলেন, সংশ্লষ্টি সকলের সাথে কথা বলে আপনাদের সকল সমস্যার সমাধান করা হবে।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।