অনলাইন ইওর হেল্‌থ ডেস্কঃ তৈরি পোশাক শিল্প খাতের নারী শ্রমিকদের নবজাত শিশুদের পরিচর্যা বিষয়ে সচেতনতা বৃদ্ধি এবং এ শিল্পে কর্মরত প্রসূতি মাতাদের নবজাত সন্তানদের মাতৃদুগ্ধ পান করানোর বিষয়ে দক্ষতা বাড়ানোর উদ্যোগ নেয়া হয়েছে। এ লক্ষে বৃহস্পতিবার তৈরি পোশাক শিল্প করাখানা মালিকদের বিজিএমইএ বিএসআরএম ফাউন্ডেশন, টিএইএইচএন ফাউন্ডেশন এবং আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের সাথে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে।

সমঝোতা স্মারকে বিজিএমইএ’র পক্ষে সংগঠনের সহ-সভাপতি রিয়াজ বিন মাহমুদ, বিএসআরএম ফাউন্ডেশন ও টিএইএইচএন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলী হুসেন আকবর আলী এবং আইডিএলসির পক্ষে চেয়ারপার্সন ড. রুকসানা হায়দার স্বাক্ষর করেন।চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিজিএমইএ সভাপতি মোঃ আতিকুল ইসলাম উপস্থিত ছিলেন। এ সময় তিনি বলেন, সামাজিক দায়বদ্ধতায় উদ্বুদ্ধ হয়ে বিজিএমইএ পোশাক শিল্পের শ্রমিকদের কল্যানে যেসব পদক্ষেপ গ্রহন করছে, তা অত্যন্ত ভালো । তিনি সব কারখানায় এ ধরনের উদ্যোগ নেয়ার আহবান জানান।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।