ঈদ-পূজার লম্বা ছুটি। এ সুযোগে ইচ্ছে ঘুড়ির ডানায় চেপে ভ্রমণে যেতে পারেন ভালোবাসার মানুষটির সঙ্গে। কারন ভ্রমণ শুধু ভ্রমণই নয়। ভালোবাসা রিফ্রেশ করারও মোক্ষম উপায় বটে। করতে পারেন ছোট-খাটো খুনসিুটিও। যা একে অপরের কাছে আসার সুযোগকে বাড়িয়ে দেবে দ্বিগুন। তাছাড়া ফিরে পেতে পারেন হারিয়ে যাওয়া কাজের পূর্ণ উদ্যাম। তাই ভ্রমণে গিয়ে যা করা যেতে পারে।
একই স্মৃতি হোক দুজনের
একই সঙ্গে কোথাও ঘুরতে গেলে একে অপরের সম্পর্কটা যেমন হবে গাঢ়, তেমনি তৈরি হবে যৌথ কিছু স্মৃতি। তার সঙ্গে ব্যয় করা প্রতিটি মূল্যবান মুহুর্তই থাকবে একই সুতোই গাঁথা। যা পরবর্তীতে আপনাদের আলোচনাকে করবে সমৃদ্ধ।
খুনসুটি হোক কিছুটা
ভ্রমণে পেতে পারেন এমন সুযোগ যখন আপনার সঙ্গীর সঙ্গে সময় ব্যয় হবে একেবারেই অঙ্গা-অঙ্গীভাবে। দুজনই দুজনের সঙ্গ দারুন ভাবে উপভোগ করেতে পারেন । তাই সুযোগকে হাতছাড়া না করে তার মন খুশি রাখতে হতে পারে ছোটখাটো খুনসুটি। তার মুখে ফুটবে হাসি। এসুযোগে আপনি হয়ে উঠবেন তার বিনোদনের নির্ভরতা।

valentine42797_0[1]
ভাললাগার মিলন ঘটানো
এমন একটা জায়গা খুজে বের করুন যা দুজনেরই পছন্দের। ঘুরে আসতে পারেন সেখানে থেকে। এতে আবারও প্রমাণ হবে আপনার সঙ্গে তার পছন্দের মিল। হতে পারে নতুন অভিজ্ঞতার সঞ্চার। এ সুযোগে তার সঙ্গে শেয়ার করুন না পাওয়া মুহুর্তগুলো। যা সঙ্গীকে ভাবতে সাহায্য করবে সেই আপনার উত্তম পরিপূরক।
স্বাধীনতার সুখ
কর্মব্যস্ত দিনগুলোর ন্যায় থাকবে না কোন ঝুট-ঝামেলা। তাই একটু বেশি স্বাধীন চলাফেরা হতেই পারে আপনাদের। এ সুযোগে আপনারা দুজনই পাবেন ভালোলাগার নতুন মাত্রা। দুজনের কাছে দুজনের প্রাধান্য বেড়ে যাবে দ্বিগুন। ভ্রমণে দুর হতে পারে শারীরিক মানসিক সব অশান্তি।
রোমান্স হোক একসঙ্গে
সঙ্গীর সঙ্গে পড়তে পারেন রোমান্টিক কোন বই। এতে মনের মাঝে রোমান্সের প্রবেশ হবে একসঙ্গে। দেখতে পারেন দারুন দৃশ্য। ভিন্ন কোন দেশে বেড়ানোর সুযোগ হলে পেয়ে যাবেন নতুন কালচারের পরিচিত। তাদের ইতিহাস-ঐতিহ্য জানার সময়গুলো দুজনের মাঝে এনে দিতে পরে নতুন ভাললাগার সম্পর্ক।
মন পরিষ্কার
প্রাকৃতিক সৌন্দর্য দর্শনে হতে পারে ইতিবাচক ধারনা। মন বড় হবে, প্রসারিত হবে জ্ঞান। অভিজ্ঞতাকে বাড়িয়ে দিবে দ্বিগুন। সঙ্গীকে যথাযথ সম্মান দিতে আন্তরিকতা থাকবে অটুট।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।