রাজনীতি-কূটনীতি বা জনসেবা এগুলি মধ্যে যে কোন একটিতে নিজেকে ভবিষ্যতে জড়াতে চান, এমনটাই ইচ্ছা প্রকাশ করেছেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। অনেকদিন ধরেই নানা উন্নয়নমূলক কাজের সঙ্গে যুক্ত হলিউডের এই নামজাদা অভিনেত্রী। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আপনি নিজেকে যখন কোন মানব কল্যাণমূলক কাজে নিযুক্ত করবেন, তখন রাজনীতির বিষয়টিও আপনাকে বিবেচনায় নিতে হবে।’ তিনি এও জানিয়েছেন, ‘যখন সত্যিই কোন বড় ধরনের পরিবর্তন আনতে হয়,তখন আপনাকে কিছু দায়িত্বও পালন করতে হবে। তবে সত্যি কথা বলতে, কোন ভূমিকাটি আমি সবচেয়ে ভালো করব, সেটা এখনও আমিও নিজেও বুঝে উঠতে পারি নি।’angelina1-655x360

২০১২ সাল থেকে রাষ্ট্রসংঘের বিশেষ দূত হিসেবে কাজ করছেন মিসেস ব্র্যাড পিট। মানব উন্নয়নে কাজের স্বীকৃতি সে বছর তিনি সম্মানীয় অস্কারও পেয়েছেন। যৌন নির্যাতন বন্ধ করার উদ্দেশে তাঁর কাজের জন্য রানি দ্বিতীয় এলিজাবেথ বাকিংহাম প্যালেসে জোলিকে পুরস্কৃত করেছেন। ২০১১ সালে বসনিয়া যুদ্ধকে থিম করে জোলি ‘ইন দ্য ল্যান্ড অফ ব্লাড অ্যান্ড হানি’ নামের একটি চলচ্চিত্র নির্মাণ করেন। এই সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবেও তাঁর প্রথম আত্মপ্রকাশ ঘটে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।