কন্যা আশা ও স্ত্রী সালেহাকে নিয়ে পদ্মার পাড়ের জেলেপাড়ায় বাস করে মালেক সর্দার। মহাজনের দাদনের টাকায় জাল ও নৌকা নিয়ে মাছ ধরে আড়তে বিক্রি করে চলে তার সংসার। অভাব অনটনে দিন কাটে। মালেক সর্দারের সহযোগী পরান ভালোবাসে আশাকে। বিষয়টা মোটেও পছন্দ নয় আশার মায়ের।

একদিন আশার খালাতো ভাই রিপন তাদের বাড়িতে বেড়াতে  আসে। আশাকে বিয়ের প্রস্তাব দেয় রিপন, কিন্ত বেঁকে বসে আশা। পরানকে ছাড়া কাউকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয় সে। বাঁধ সাধে মহাজনের দাদনের টাকা। মহাজন  মালেককে বাড়ি ছাড়ার নোটিশ দেয়। টাকা যোগাড় করতে দুই দিনের সময় নেয় পরান, কিন্তু পরান কিছুতেই টাকা যোগাড় করতে পারে না। সেই সুযোগে রিপন টাকা দিয়ে আশাকে বিয়ে করে। asha-nirashar-vela

এদিকে, টাকা যোগাড় করার জন্য নিরুপায় হয়ে ডাকাতি পেশায় যোগ দেয় পরান। একদিন ডাকাতি করতে গিয়ে জনতার হাতে প্রাণ হারায় সে। এমন এক গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘আশা নিরাশার ভেলা’।

আলী সুজনের রচনায় এটি পরিচালনা করেছেন আবদুল্লাহ আকন্দ মানিক ও আলী সুজন। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, প্রসূন আজাদ, মুনিরা মিঠু, লুৎফর রহমান জর্জ, আহসানুল হক মিনু, অবিদ রেহান প্রমুখ। ১১ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে টেলিফিল্মটি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Tags:

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।