কথায় আছে, টাকা থাকলে ভূতের বাবারও শ্রাদ্ধ হয়৷ তবে ভূতের বাবা না হলেও নিজের কুকুরের জন্য লাখ লাখ খরচ করতে রাজি মার্কিনী পপ গায়িকা মারিয়া কারি। বিশ্বাস হচ্ছে না?
image_93777_0[1]
নিজের প্রিয় পোষ্যকে লন্ডনে বিলাসবহুল ছুটি কাটাতে পাঠানোর জন্য ১১৫,০০০ পাউন্ড টাকা খরচ করলেন এই মার্কিনী গায়িকা। ৪৪ বছর বয়সী এই গায়িকা নিজের আট বছরের প্রিয় কুকুরকে আমেরিকা থেকে লন্ডনে নিয়ে যাওয়ার জন্য ১০০,০০০ পাউন্ড খসিয়ে প্রাইভেট হেলিকপ্টারের ব্যবস্থা করেছিলেন।

এই প্রসঙ্গে তার বক্তব্য,‘আমার প্রিয় কুকুরের জন্য এইটুকু করতেই পারি। আমরা নিজেরা যখন এত খরচ করে ঘুরতে যাই তাহলে কুকুরেরও ঘুরতে যাওয়ার অধিকার আছে।’

এছাড়াও সূত্রের খবর, নিজের পোষ্যর যাতে কোনো ধরনের অসুবিধা না হয় তাই তাকে স্নান করানো, ঠিক সময়ে খাওয়ানো এমনকি গ্রুম করানোর জন্য দু’হাতে টাকা খরচ করেছেন মারিয়া। গায়িকার পরিচিতের তরফ থেকে জানা গিয়েছে তার প্রাক্তন স্বামী নিক ক্যাননের সঙ্গে বিবাহবিচ্ছেদের অন্যতম একটি কারণ হলো এই `কুত্তা’।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Tags:

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।