বলিউড অভিনেত্রীরা সৌন্দর্য্যের মাধুর্যে ভক্তদের হৃদয়ে যেমন ঝড় তোলেন তেমনি যৌন আবেদনের দিক দিয়েও তারা অদ্বিতীয়। তাদের প্রত্যেকের যৌন আবেদন এতোটাই তীব্র যে ভক্তদের মাঝে কে সেরা তা নিয়ে বিতর্কের যেন শেষ নেই। নিচে সেরা পাঁচ আবেদনময়ী অভিনেত্রী সম্পর্কে তুলে ধরা হলো।

মিনিশা লাম্বা: সুন্দর শারীরিক ভঙ্গী উপস্থাপনেই ভক্তদের কাছে বেশি পরিচিত এ তারকা। হট বিকিনি বেবি হিসেবেও তাকে অনেকেই চেনে।

অদিতি রাও: তিনি মনে করেন, সিনেমায় চুম্বন দৃশ্য করা কোনও বড় ব্যাপার না। সিনেমার বাইরেও এটিকে বৈধ বলে মনে করেন তিনি। তিনি এটিকে সম্পর্কের ভালো একটা দিক বলে মন্তব্য করেন।nargis-fakhri

জ্যাকুলিন ফার্নান্দেজ: সাজিদ খানের ‘হাউজফুল’ ছবির একটি আইটেম গানের মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয়েছিলো জ্যাকুলিন ফার্নান্দেজের। এরপর ভাটদের ‘মার্ডার-২’ ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে ব্যাপক আলোচনায় আসেন এ অভিনেত্রী। ছবিতে তার অভিনয় ও খোলামেলা পারফরমেন্স দর্শকদের নজর কাড়ে।

ইলিয়ানা ডি ক্রজ: বলিউডে নতুন মুখ হলেও ‘বরফি’র বদৌলতে ইলিয়ানা এখন আর কারও অচেনা নয়। প্রথম ছবিতেই বাজিমাত করে দর্শকের মনে ঠাই করে নিয়েছেন তিনি। ইলিয়ানা নাকি বাবার কাছ থেকেই প্রথম সেক্স সম্পর্কে জানেন।

নারগিস ফকরি: বলিউডের আবেদনময়ী অভিনেত্রীদের মধ্যে নারগিস ফকরি অন্যতম। মডেল থেকে অভিনয়ে আসা ফকরির প্রথম ফিল্মই সুপারহিট হয়। তিনি তার নিশ্ছিদ্র চামড়া এবং আকর্ষণীয় শরীরের জন্য বেশি খ্যাত।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Tags:

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।