এবারের ঈদুল ফিতরে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘তিন বেকারের কর্মশালা’। সাগর জাহানের রচনায় এটি পরিচালনা করেছেন রতন রিপন।

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, আখম হাসান, ফারুক আহমেদ, জেনি প্রমুখ। ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৭ টা ২০ মিনিটে প্রচারিত হবে নাটকটি।mosaraf_karim
তিনজন স্বপ্নবাজ মানুষ ফোরকান, সালাম এবং রুশো একসাথে থাকে। ফোরকান অনেক চেষ্টা করেও টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পী হতে পারেনি। বর্তমানে দু’টি টিউশনি করে জীবিকা নির্বাহ করছে। সালাম এবং রুশো সবসময় ফোরকানের পেছনে লেগে থাকে। চাকুরিজীবী সালাম শেয়ার বাজারে লাভবান হওয়ার পর চাকরি ছেড়ে দেয়। পরবর্তীতে বাজারে ধ্বস নামায় সালামের এখন তাল-বেতাল অবস্থা।
রুশো প্রতিষ্ঠিত বেকার। নিজেকে অনেক বড় কবি ও লেখক ভাবলেও প্রকৃত অর্থে কোনটিই ঠিকমতো হতে পারে না। তার বিশ্বাস, সে একসময় জনপ্রিয় কবি আর লেখক হবে। দুই মাস যাবৎ বাড়ি ভাড়া দিতে পারছে না তারা।
হঠাৎ একদিন রুশো এক অচেনা মেয়েকে বাসায় নিয়ে আসে। মেয়েটি বাসা থেকে পালিয়ে এসেছে। ধনীর দুলালী। তার বাবা পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছে, যে তার হারিয়ে যাওয়া মেয়েকে ফেরত দিতে পারবে তাকে অনেক টাকা পুরস্কার দিবে। এ কথা জানার পর তারা মেয়েটিকে আশ্রয় দেয়। এরপর মেয়েটিকে ঘিরে ঘটতে থাকে মজার মজার ঘটনা।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।