কপালে কাটা দাগ। সেলাই এখনও পুরোপুরি শুকায়নি। মুখটা তেলতেলে। গায়ে পেশী দেখানো পোশাক। হঠাৎ বিপদজনক সব মারধরের দৃশ্যে কাজ করছেন মোশাররফ করিম। তিনি এখন স্ট্যান্টম্যান। অনেক আগে থেকেই এমন দৃশ্যে অভিনয় করার স্বপ্ন ছিল তার। বিপদজনক সব দৃশ্যে অভিনয়ের জন্য সবাই তাকে এখন ডেঞ্জারম্যান বলে ডাকে।

এটি ‘ডেঞ্জারম্যান’ নাটকের গল্প। লিখেছেন ও পরিচালনা করছেন আর বি প্রীতম। এফডিসিতে ৭ জুলাই এর চিত্রায়ন শুরু হয়েছে। পরিচালক বলেন, ‘স্ট্যান্টম্যান চরিত্রে কাজ করাটা বেশ উপভোগ করছেন মোশাররফ করিম। mosaraf_karim_dangermanঅনেক আগে থেকেই চলচ্চিত্রের মারধর দৃশ্যে কাজ করেন এমন শিল্পীদের গল্প নিয়ে নাটক পরিচালনার কথা ভেবেছিলাম। মোশারররফ করিমকে এ চরিত্রে পেয়ে আমি খুব খুশি।’
নাটকটিতে এফডিসিতে এক্সট্রা অভিনেত্রীর চরিত্রে অভিনয় করছেন প্রভা। স্ট্যান্টম্যান ও এক্সট্রা নায়িকার হৃদ্যতার গল্প তুলে ধরা হচ্ছে ‘ডেঞ্জারম্যান’ নাটকে। আসন্ন রোজার ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।