এক সময়ের জনপ্রিয় মডেল তারকা ও লাস্যময়ী অভিনেত্রী সারিকা। রূপ, গুণ ও অভিনয় নৈপুণ্যে খুব স্বল্পসময়ের ব্যবধানেই দর্শকপ্রিয়তার শীর্ষে চলে আসেন। কিন্তু কোনো এক অজানা কারণে সারিকাকে বেশি দিন পর্দায় ধরে রাখা যায়নি। অবশেষে দীর্ঘদিনের আড়াল ভেঙে ছোটপর্দায় ফিরছেন সারিকা। তিনি ‘ব্যাকডেটেড’ শিরোনামে ঈদের বিশেষ একটি টেলিছবিতে অভিনয় করেছেন।
এ প্রসঙ্গে সারিকা বলেন, ‘টেলিছবিটির গল্প বেশ ভালো। একেবারেই সমসাময়িক প্রেক্ষাপট। অপূর্ব ভাইয়ের সঙ্গে কাজ করেও দারুণ লেগেছে।’ সারিকার প্রত্যাশা তার অভিনীত এ টেলিছবিটি দর্শকদের ঈদ আনন্দে নতুন মাত্রা যোগ করবে।sarika-new
টেলিছবিটি পরিচালনা করেছেন অভিনয়শিল্পী অপূর্ব। এর মাধ্যমে পরিচালক হিসেবেও প্রথমবারের মতো তার অভিষেক ঘটতে যাচ্ছে। প্রায় ২ বছর আগে টেলিছবিটির কাজ শুরু হয়েছিল। এখন এর কাজ পুরোপুরি শেষ। ঈদের বিশেষ অনুষ্ঠান হিসেবে এনটিভিতে টেলিছবিটি প্রচার হবে।
উল্লেখ্য, ২০০৯ সালে আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাটকের মাধ্যমে সারিকার ছোটপর্দায় অভিষেক ঘটে। তবে হুমায়ূন আহমেদ রচিত অরুণ চৌধুরী পরিচালিত ধারাবাহিক নাটক ‘রুমালী’ তাকে অভিনেত্রীর স্বীকৃতি এনে দেয়। এ পর্যন্ত তিনি দেড় শতাধিক খ- নাটকে অভিনয় করেছেন। তবে ২ বছর ধরে শুটিংয়ে দেরিতে আসা, শিডিউল ফাঁসানো, কাজের প্রতি উদাসীনতা, মাদকাসক্তির অভিযোগ এবং নানা গুঞ্জন শোনা যায় এ অভিনয়শিল্পীর বিরুদ্ধে। গত বৈশাখে ‘এপার ওপার’ নাটকের পর আর অভিনয়ে দেখা যায়নি সারিকাকে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Tags:

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।