রাজু আহমেদ পরিচালিত ‘অসম প্রেম’ সিনেমার মধ্য দিয়ে ঢাকাই সিনেমায় অভিষেক ঘটতে যাচ্ছে নিশাত জেরিন অরিনের। চলচ্চিত্রে নিজের জায়গা করে নিতে দৃঢ়সঙ্কল্প অরিন বললেন, চরিত্রের প্রয়োজনে ‘খোলামেলা’ হতেও আপত্তি নেই তার।

“চরিত্রের প্রয়োজনে সাহসী দৃশ্যে অভিনয়ে আপত্তি নেই আমার। চিত্রনাট্য দাবি করলে আমি এমন দৃশ্যে কাজ করব। কিন্তু অযথা কোনো খোলামেলা দৃশ্যে আমি কখনও অভিনয় করব না।”
অরিন আরও বলেন, “চলচ্চিত্রে অভিনয় করব বলেই মিডিয়াতে এসেছি। মডেলিং বা নাটকে অভিনয় করলেও আমার টার্গেট ছিল চলচ্চিত্র। ‘অসম প্রেমে’র অফার পেতেই তা লুফে নিয়েছি। রাজ্জাককে নায়ক হিসেবে পাব, এ আমি স্বপ্নেও কল্পনা করিনি। সিনেমাতে আরও আছেন বাপ্পারাজ। একজন বাংলা সিনেমার কিংবদন্তি ও অন্যজন অন্যতম সফল অভিনেতা। আমি সিনেমাতে রাজি হয়ে যাই।”arin
‘অসম প্রেম’ সিনেমায় অরিন অভিনয় করছেন তানিয়া চরিত্রে। তানিয়ার মধ্যবয়সী স্বামীর চরিত্রে দেখা যাবে রাজ্জাককে। আর অরিনের প্রেমিকের চরিত্রটি করছেন বাপ্পারাজ।
অরিন জানান, রাজ্জাকের সঙ্গে এটিই প্রথম কাজ নয়। এর আগে সিনিয়র এই অভিনেতার পরিচালনায় ‘শেষ থেকে শুরু তুমি’ টেলিফিল্মে সম্রাটের বিপরীতে অভিনয় করেছিলেন অরিন।
রাজ্জাকের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে নবাগতা এই অভিনেত্রী বলেন, “তার মতো সিনিয়র অভিনেতার সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াব– এ কথা ভাবতেই তো রাত ভোর হত। সিনেমার সেটে তিনিই আমাকে সহজ হতে সাহায্য করেছেন।”
সিনেমাতে আসার আগে অরিন বেশ কয়েকটি নাটকে কাজ করেছেন। তবে সিনেমাতেই থিতু হতে চান। জানালেন নিজের আগ্রহের কথাও।
“ক্যারিয়ারের শুরুতে আমি রোমান্টিক ধারার চরিত্রেই কাজ করতে চাই। আমার মনে হয়, দর্শক রোমান্টিক সিনেমাতেই বেশি আগ্রহী।”

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।