এফডিসিতে তন্ময় তানসেনের ‘পদ্ম পাতার জল’ ছবির শুটিং চলাকালে মাথা ঘুরে পড়ে যান মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এরপর বেশ কিছুক্ষণ তিনি প্রায় জ্ঞানশূন্য ছিলেন। তাৎক্ষণিক ডাক্তার ডেকে তাকে চিকিৎসা দেয়া হয়। বুধবার রাত ৮টায় এ ঘটনা ঘটে। এরপর পরিচালক ছবির শুটিং বন্ধ করে দেন।

এ বিষয়ে মিমের মা ছবি সাহা জানান, শারীরিকভাবে ফিট থাকতে গিয়ে মিম কয়েকমাস ধরে খাওয়া-দাওয়া কমিয়ে দিয়েছে। যে কারণে শারীরিকভাবে ভীষণ দুর্বল হয়ে পড়েছে। এ দুর্বলতা কাটিয়ে উঠতে কিছুদিন সময় লাগবে। তাই এ মুহূর্তে তাকে দিয়ে কোনো কাজ করানো যাবে না। এর ফলে আপাতত তাকে বাসাতেই পূর্ণ বিশ্রামে থাকতে হচ্ছে।mim-picture-2014
এ বিষয়ে মিমের সঙ্গে যোগাযোগ করা হলে, পুরো ঘটনার বিস্তারিত বর্ণনা দিয়ে তিনি বলেন, ‘শুটিং চলাকালে দুর্বলতার কারণে চোখে সবকিছু ঝাপসা দেখছিলাম। এরপর হঠাৎ করেই মাথা ঘুরে পড়ে যাই। পারিবারিক ডাক্তারের নির্দেশে আমাকে পুরো দুই সপ্তাহ বেড রেস্টে থাকতে হচ্ছে। এ সময় কোনোভাবেই কাজ করা যাবে না। দুই সপ্তাহ পর যদি পুরোপুরি স্বাভাবিক হয়ে উঠি; তখন হয়তো শুটিংয়ের বিষয়টি বিবেচনা করব।’
এদিকে মিমের হঠাৎ অসুস্থ হয়ে পড়ার কারণে অনন্য মামুন পরিচালিত ‘বস্ন্যাকমেইল’ ছবির শুটিং সাময়িক বন্ধ রাখা হয়েছে। আজ থেকে এ ছবিটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। এ প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‘আমি বৃহস্পতিবার রাতে মিমের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। শারীরিকভাবে তাকে বেশ দুর্বল মনে হয়েছে।
এ অবস্থায় তাকে দিয়ে কাজ করানো উচিত হবে না। কারণ শিল্পী নিজেই যদি সুস্থ না থাকেন, তাহলে তার কাছ থেকে ভালো কাজ আশা করা যায় না।’ অন্যদিকে তানিয়া আহমেদ পরিচালিত ইমপ্রেস প্রযোজিত ‘গুডমর্নিং লন্ডন’ ছবির কাজেরও পরিকল্পনা আপাতত স্থগিত রয়েছে। মিম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হচ্ছে ‘তারকাঁটা’। এটি পরিচালনা করেছেন মোহাম্মদ মোস্তফা কামাল রাজ।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।