বিদ্যা সিনহা মিম ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও পা বাড়িয়েছেন। এ পর্যন্ত মিমের চারটি ছবি মুক্তি পেয়েছে। এগুলো হলো হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’, জাকির হোসেন রাজুর ‘আমার প্রাণের প্রিয়া’, খালিদ মাহমুদ মিঠুর ‘জোনাকির আলো’ এবং সর্বশেষ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘তারকাটা’।
mim_niso
মিমকে সম্প্রতি কলকাতার এসকে মুভিজের একটি ছবিতে নায়িকা হিসেবে প্রাথমিকভাবে নির্বাচন করা হয়। গত ৮ জুন তার মাকে নিয়ে কলকাতায় যান মিম। ওইদিন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মায়ের সঙ্গে তোলা দু’টি ছবি ফেসবুকে আপলোড করেন মিম। কিন্তু কলকাতায় অডিশনে টেকেননি তিনি। একটি বিশ্বস্ত সূত্র এ তথ্য জানিয়েছে। মিম কলকাতার অডিশনের কথা বললে অডিশন দেওয়ার কথাই অস্বীকার করছেন।
এদিকে রেদওয়ান রনির নতুন চলচ্চিত্র ‘মরীচিকা’য় তাহসান ও নুসরাত ফারিয়ার পাশাপাশি মিম অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। কিন্তু ছবিটির প্রযোজক-পরিচালকের সঙ্গে এ বিষয়ে তার কোনো চুক্তি হয়নি। কয়েকটি সূত্র জানিয়েছে, ‘মরীচিকা’র নির্মাতাদের ওপর খানিকটা বিরক্ত মিম। তাদের প্রতিশ্র“তির ওপর নির্ভর করে গণমাধ্যমকে এ ছবিতে কাজ করতে যাচ্ছেন বলে জানান তিনি। কাজের ফাঁকে ঘনিষ্ঠ ও বন্ধুদের কাছে নিজের বিরক্তির কথা ভাগাভাগি করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। এ বিষয়ে রেদওয়ান রনি বলেন, ‘আমার ছবিতে মিম অভিনয় করছে কি-না, তা এখনও চূড়ান্ত নয়।’
‘মরীচিকা’ অনিশ্চিত হলেও মিম সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন অনন্য মামুনের ‘ব্ল্যাকমেইল’ চলচ্চিত্রে। এতে তার সহশিল্পী ভারতের বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা হিরণ।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Tags:

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।