প্রীতি জিনতাকে যৌন হেনস্থার ঘটনায় চাঞ্চল্যকর মোড়। এই হাইপ্রোফাইল মামলায় এবার নাম জড়াল অন্ধকার জগতের। বলিউড অভিনেত্রী প্রীতি জিনতাকে হেনস্থায় অভিযুক্ত নেস ওয়াদিয়ার বাবা বিশিষ্ট শিল্পপতি নুসলি ওয়াদিয়াকে টেলিফোনে হুমকি দেওয়া হচ্ছে বলে পুলিশে অভিযোগ দায়ের হল।ness-wadia-preity-zintaa

মঙ্গলবার বিকেলে মুম্বইয়ের এমএম যোশী মার্গ পুলিশ স্টেশনে দায়ের হওয়া অভিযোগে ওয়াদিয়া গ্রুপ দাবি করেছে, বিদেশ থেকে এক অজ্ঞাত পরিচয় মাফিয়া ডন নুসলি ওয়াদিয়াকে একাধিকবার ফোনে হুমকি দিয়েছেন। প্রীতি জিনতার ঘটনায় ওয়াদিয়া পরিবার তার অবস্থান না বদলালে, তাঁর ব্যবসার উপর প্রভাব পড়বে বলে প্রচ্ছন্ন হুমকি দেওয়া হয়েছে বলেও সংস্থার পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। তদন্তভার ন্যস্ত হয়েছে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চের অপহরণ দমন শাখার হাতে। জানা গিয়েছে, সোমবার বিকেল থেকে চার পাঁচটি ভিন্ন নম্বরে ফোন করে বম্বে ডাইং কর্তাকে হুমকি দেওয়া হয়।
নুসলি ওয়াদিয়ার ছেলে নেস ওয়াদিয়ার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন বলিউড অভিনেত্রী তথা প্রীতি জিনতা। তদন্ত বেশ কিছুদূর এগিয়েও শ্লীলতাহানির অভিযোগ পায়নি পুলিস/ ক্রমশ গুরুত্ব হারানো প্রীতি তাই সম্ভবত বোঝাপড়ার চেষ্টা করছেন। শোনা যাচ্ছে, কিংস ইলেভেন পাঞ্জাবের স্বত্ব নেস ওয়াদিয়াকে দিয়ে সরে যেতে চাইছেন তিনি। এই অবস্থায় ওয়াদিয়া গ্রুপের পাল্টা এফআইআর তদন্তের অভিমুখ বদলে দেবে বলেই মনে করা হচ্ছে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।