শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামের ভিআইপি গ্যালারিতে সাকিবের স্ত্রীকে টিজ করে ধোলাই খেয়েছে সাত বখাটে।  গ্যালারি থেকে ধরে নিয়ে গিয়ে তাদের উত্তম মধ্যম দিয়েছেন বিসিবি‘র কর্মকর্তারা। আর স্ত্রীর অপমানে বসে থাকেননি বিশ্বসেরা অলরাউন্ডারও। তিনিও লাথি-ঘুষি চালিয়েছেন বখাটেদের ওপর।
বখাটেদের অন্তত দুইজনের নাম জানা গেছে। এরা হচ্ছেন রাজধানীর গুলশানের মাহিম, ২২ ও তার বন্ধু ইব্রাহিম আলী, ২৭। ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচ যখন বৃষ্টিতে বন্ধ, বাইরে যখন ঝুম বৃষ্টি তখনই বখাটেরা ধোলাই খাচ্ছিলেন বিসিবির অফিসকক্ষে।

সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির খেলা দেখতে গিয়েই এমন অপ্রীতিকর পরিস্থিতিতে পড়েন।
একটি নির্ভরযোগ্য সূত্র গণমাধ্যমকে জানায়, ভিআইপি গ্যালারিতে বসা ৭/৮জন যুবক অগ্রহণযোগ্য অঙ্গভঙ্গি দেখাতে থাকে শিশিরকে। প্রথমে চুপ থাকলেও পরে বৃষ্টির সময় সাকিব তার খোঁজ নিতে এলে নালিশ করে দেন শিশির।sakib_sisir

স্ত্রীর অপমানে ক্ষিপ্ত সাকিব বিষয়টি জানান বিসিবিকে। কর্মকর্তারা দ্রুত গিয়ে সাত/আট যুবককে ধরে নিয়ে যান অফিসকক্ষে। সেখানে তাদের বেদম মারপিট করা হয়। এক পর্যায়ে উত্তেজিত সাকিবও কিল-ঘুষি মারেন বলে নিশ্চিত করেছে সূত্রটি।

পরে অবশ্য বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন বিষয়টি মীমাংসা করে দেন।
এ বিষয়ে নিজাম উদ্দিন সুজনের কাছে জানতে চাওয়া হলে তিনি সাংবাদিকদের বলেন, এমন একটি কথা আমরাও শুনেছি। তবে এখন ম্যাচ নিয়ে ব্যস্ত আছি, এ নিয়ে পরে কথা বলবো।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।