কত রকম জরিপই না হচ্ছে প্রতিনিয়ত। সেই সুত্রেই সম্প্রতি এক জরিপে বলিউডি নায়িকাদের ভিতরে সব থেকে আকর্ষণীয় ঠোঁটের অধিকারিণীর জন্য ভোট আহ্বান করা হয় । তবে ফলাফলে ঘটে এক অদ্ভুত পরিবর্তন। সাবাই যেখানে ভাবছিলেন সেরা হবেন প্রিয়াঙ্কা চোপড়া , সেখানে সবাইকে পিছে ফেলে শীর্ষ স্থান দখল করলেন বলিউডের ‘এক দো তিন’ খ্যাত মাধুরী দীক্ষিত। তিনি পেয়েছেন ২৪.৯৬% ভোট । তবে এই ৪৭ বছর বয়সে এসে তার এই রকম প্রাপ্তিতে নিসচই খুশিই হবেন মাধুরী।  Madhuri-Dixit’-lips

এই দৌড়ে সবাইকে চমকে দিয়ে ২য় অবস্থানে আছেন নার্গিস ফকরি। তিনি পেয়েছেন ২২.১৪% ভোট। তেমন জনপ্রিয়তা না পেলেও অনেক সময় তার পাউটি ঠোঁটের জন্য সমালোচিত হয়েছেন। তার এমন ঠোঁটের জন্য হাঁসের সঙ্গেও অনেক সময় তুলনা করা হয়েছে তাকে। তবে জনতার কাছে তার ঠোঁট অনেক বেশি আকর্ষণীয় মনে হয়েছে। মাধুরীর থেকে খুব একটা পিছিয়ে নেই এই অভিনেত্রী, মাত্র  ২ শতাংশ ভোটে পিছিয়ে রইলেন নার্গিস।

সবাইকে অবাক করে দিয়ে তৃতীয় স্থানে আছেন পুরু ঠোঁটের অধিকারিণী প্রিয়াঙ্কা চোপড়া , তিনি পেয়েছেন ১৬.৩২% ভোট। ঠোঁটের সুন্দর্য বাড়ানোর জন্য কসমেটিক সার্জারি পর্যন্ত করিয়েছেন তিনি । তবে আসল না হলেও প্রিয়াঙ্কা পিছনে ফেলে দিয়েছেন দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ, বিপাশা বসুদের। চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ স্থানে অবস্থান করছেন দীপিকা পাডুকোন, করিনা কপূর ও ঐশ্বর্য রাই বচ্চন। 

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।