আজকাল ফটোসপ দিয়ে অনেক কিছুই করা যায়, ভালো কাজ জানা একজন এডীটর এর কাজ দেখলে বোঝাই যায় না বাস্তব না ভুয়া।যাহোক নিচের ছবি গুলো নেট আর বিশ্বাস যোগ্য সোর্স থেকে নেয়া।

 ১।অচেনা মহিলাঃ ছবিটি ১৯৬৩ সালের। এদিন এখানে আমেরিকান প্রেসিডেন্ট জন এফ কেনেডী খুন হন। ছবিতে তীর চিহ্ন দেয়া মহিলা সেখানে উপস্থিত ছিলেন যদিও তার সেখানে থাকার কথা ছিলো না। প্রেসিডেন্ট এর উপস্থিতি মানেই কড়া নিরাপত্তা ব্যাবস্থা। তা এরিয়ে খুব গুরুত্তপুর্ন মানুষ দের সাথে ঐ মহিলা সেদিন ওখানে কিভাবে ছিলেন তা আজো অজানা। এমন কি এফ বি আই বা পুলিস এখনো জানে না উনি কে ছিলেন , আর কিভাবে ছিলেন, কিভাবেই বা হারিয়ে গেলেন।

২। চাদে পিরামিডঃ এই ছবিটি তোলে এ্যাপোলো ১৭। ছবিটি আজো নাসার কাছে ব্ল্যাকলিস্টেড হয়ে আছে।

 

৩। অচেনা মহাকাশচারীঃ ১৩ মে ১৯৬৪ সালে জিম টেমপ্লেটন নামে একজন দমকল কর্মী তার ৫ বছরের মেয়ের ৩ টি ছবি তোলেন। এগুলোর একটি তে রহস্যময় ভাবে দেখা যায় একজন কে যার পরনে মহাকাশচারী দের মত পোষাক। জিম জানান ঐদিন ওখানে এমন কারো থাকা টা অসম্ভব। আর ছবি টি যে এডিট করা হয়নি তার সাক্ষ্য দেয় বিখ্যাত কম্পানী “কোডাক”

৪। হুক দ্বীপের সমুদ্র দানবঃ এখনকার দিনে এমন একটা ছবি ফটোসপ দিয়ে আমিও বানাতে পারলেও ছবিটি তোলা হয় ১৯৬৫ সালে। ছবি তে দেখা যায় সমুদ্রে অচেনা একটি মাছ জাতীয় প্রানী কে যার আকার কোন পরিচিতি মাছ বা তিমির সাথে মেলে না, (মাথা আর শরীরের পার্থক্য , অনেক টা সাপের মত)
সূত্রঃ ইন্টারনেট

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।