jeet bangladeshমহাগুরু মিঠুন চক্রবর্তীর পর মৌসুমী এবার অভিনয় করবেন সময়ের অন্যতম সুপারস্টার জিতের সঙ্গে। ছবির নাম ‘উপমা’। ‘ভুল’ খ্যাত পরিচালক রাজু আহমেদের পরিচালনায় নির্মিতব্য এ ছবির আরেক নায়ক ওমর সানি। মৌসুমী অভিনয় করবেন ‘উপমা’র নাম ভূমিকায়। পরিচালক রাজু আহমেদ জানান, ইতিমধ্যে মৌসুমী ও ওমর সানিকে চুক্তিবদ্ধ করা হয়েছে। জিতের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়ে গেছে।
এক সপ্তাহের মধ্যে জিতকে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ করাবে ছবির প্রযোজনা সংস্থা ফস্টার এন্টারটেইনমেন্ট। পরিচালক রাজু আহমেদ জানান, আগামী জুলাই মাসে ‘উপমা’ ছবির শুটিং হবে দুবাই ও লন্ডনে। জিতকে চুক্তিবদ্ধ করানোর পর আনুষ্ঠানিকভাবে সংবাদ mousumiসম্মেলনের মাধ্যমে বিষয়টি জানানো হবে। প্রিয়দর্শিনী চিত্রতারকা মৌসুমী এর আগে মিঠুন চক্রবর্তীর সঙ্গে কাজ করেছেন আমজাদ হোসেন পরিচালিত ‘গোলাপী এখন বিলাতে’ ছবিতে। তার আগে সোহানুর রহমান সোহান পরিচালিত যৌথ প্রযোজনার ছবি ‘স্বামী ছিনতাই’-এ কাজ করেছেন মুম্বইয়ের শরদ কাপুরের সঙ্গে।

এবার করবেন কলকাতার জিতের সঙ্গে। বর্তমানে আরএফএল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করতে গিয়ে বগুড়ায় অবস্থানরত মৌসুমী বলেন, ভাল অভিনেতাদের সঙ্গে কাজ করতে বেশ ভাল লাগে। জিৎ অবশ্যই একজন ভাল অভিনেতা। তার সঙ্গে কাজ বেশ জমবে। পাশাপাশি ওমর সানিও আছে। আমরা একটি ভাল ছবি উপহার দেয়ার চেষ্টা করবো। পরিচালক রাজু আহমেদ বর্তমানে ‘অসম প্রেম’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। মাল্টিমিডিয়া ফিল্ম প্রোডাকশনের ব্যানারে নির্মীয়মাণ এ ছবিতে অভিনয় করছেন নায়করাজ রাজ্জাক, বাপ্পারাজ, ইমন, নবাগতা অরিন ও মারিয়া চৌধুরী। একটি আইটেম গানে অংশ নিয়েছেন অন্তু। জুলাইয়ের আগেই এ ছবির কাজ শেষ করবেন বলে তিনি জানান।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।