বলিউডের হিট কমেডি ছবি ‘হাউজফুল-২’ এর পর পরবর্তী সিক্যুয়ালে অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ ও অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয় করবেন শ্রীলঙ্কান বংশীয়  জ্যাকুলিন ফার্নান্দেজ। jacqueline-fernandez-wallpaper-23-12x9২০০৬ সালে মিস শ্রীলঙ্কা ইউনিভার্স জেতা এই সুন্দরী ভারতীয় অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিতি পেয়েছেন । ২০০৯ সালে সর্বপ্রথম ‘আলাদীন’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় জ্যাকুলিনের। কিন্তু ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এরপর জ্যাকুলিন অভিনীত ‘মার্ডার টু’, ‘হাউজফুল-টু’ ও ‘রেইস-টু’ ছবিগুলো ব্যবসা সফল হলেও নিজেকে এখনও সফল অভিনেত্রী হিসেবে প্রমাণ করতে পারেননি ২৮ বছর বয়সী এ অভিনেত্রী।

মূলত শুরু থেকেই হাটি হাটি পায়ের গতিতেই এগোতে দেখা যায় জ্যাকুলিনকে। সর্বশেষ ‘রেস-টু’ ও ‘রামাইয়া-বাস্তবাইয়া’ ছবিতে আইটেম গার্ল হিসেবে দেখা যায় এ তারকাকে। এবার ‘হাউজফুল-৩’ ছবিতেও অভিনয় করবেন জ্যাকুলিন। আর এ ছবিটি পরিচালনা করবেন তার সাবেক প্রেমিক সাজিদ খান।

সূত্র মতে, ‘হাউজফুল-৩’ ছবির শুটিং শুরু হবে চলতি বছরের শেষের দিকে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।