শুক্রবার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই বক্স অফিসে সাড়া ফেলে দিল ‘টু স্টেটস’।প্রথম দিনেই প্রায় ১২ কোটি টাকা তুলে নিয়েছে অর্জুন কাপুর ও আলিয়া ভট্ট অভিনীত ছবিটি।হাসিমুখ ছবির সঙ্গে যুক্ত প্রযোজক-নির্মাতার চেতন ভগতের উপন্যাস-আশ্রিত ছবিটি সপ্তাহ শেষে আরও দর্শক টানবে বলে মনে করছেন তাঁরা।arjoon-kapoor-alia-bhatt

ছবিটি বিশ্বজুড়ে প্রায় ২৪০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।ভারতে রিলিজ করেছে ২ হাজারের বেশি হলে, ভারতের বাইরে ৩০টি দেশের ৩৫০ স্ক্রিনে দেখানো হচ্ছে ছবিটি।

সূত্রের খবর, পরিচালক অভিষেক বর্মন প্রথম ছবিতেই দাগ কেটেছেন।গতকাল মোট ॥১২ কোটি ৪২ লক্ষ টাকার ব্যবসা হয়েছে টু স্টেটস-এর।কোনও কোনও প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষের মত, প্রত্যাশার চেয়েও ভাল সাড়া পেয়েছে ছবিটি।শনিবারও অধিকাংশ হল পূর্ণ থাকবে।ব্যবসার এই স্টেডি গতি বহাল রাখতে পারলে ছবিটি রেকর্ড করতে পারে বলেও অভিমত কারও কারও।তাঁরা বলছেন, ছবিটিতে কোনও ‘খান’ নায়ক নেই, বড় স্টারও নেই, তাও প্রথম দিনেই প্রচুর দর্শক টেনেছে।জানা গিয়েছে, শুক্রবার দিল্লিতে ছবিটি থেকে এসেছে ২ কোটি ২৫ লক্ষ টাকা, দেশের অন্যত্র ১২-১৩ কোটি টাকা।

করণ জোহর, সাজিদ নাদিয়াদওয়ালার যৌথ প্রযোজনার ছবিটির প্রথম দিনের সাফল্য নিয়ে স্টুডিওস-ডিজনি ইন্ডিয়ার মার্কেটিং ও বিপণন শাখার ভাইস প্রেসিডেন্ট অমৃতা পান্ডে বলেছেন, শুক্রবার সকাল থেকেই চড়চড় করে বেড়েছে টু স্টেটস-এর গ্রাফ। দেশজুড়ে একই প্রবণতা ছিল।

দেখে নিন এই ছবির এক ঝলক

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।