আগামী মাসেই বিয়েবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন রিয়ালিটি শো তারকা কিম কার্দাশিয়ান ও র‌্যাপার কেনি ওয়েস্ট। ফ্রান্সে ‘রাজকীয়’ ভঙ্গিমায় বিয়ের অনুষ্ঠান আয়োজন করবেন তারা।kim_kardashian
এ নিয়ে মার্কিন মুল্লুকের এ দুই তারকার মধ্যে ব্যাপক জল্পনা-কল্পনা চলছে। বিয়েতে তারা এক হাজার অতিথিকে আমন্ত্রণ জানাবেন। ইতোমধ্যেই সে তালিকাও প্রস্তুত করে ফেলেছেন।

২০১০ সালে প্রিন্স উইলিয়াম এবং ডাচেস ক্যাথেরিন মিডেলটনের বিয়ে অনুষ্ঠানের মতো আয়োজনের ব্যবস্থা করছেন কিম-কেনি। তবে পুরোপুরি না হলেও যতটা সম্ভব ‘রাজকীয়’ করার পরিকল্পনা রয়েছে তাদের। আর তাই রাজকীয় বিয়ের আদব-কায়দা শিখতে একজন প্রশিক্ষকের কাছে কোচিং করার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

ইউকে গ্রাজিয়া ম্যাগাজিনকে দুজনের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ‘রাজকীয় বিয়ের প্রশিক্ষক লস অ্যাঞ্জেলসে এক সপ্তাহ কিম-কেনি এবং তাদের পরিবারের সঙ্গে থাকবেন। এ সময় ব্রিটিশ রাজ পরিবারের বিয়ের আদব-কায়দা এবং আচরণ শেখানো হবে তাদের।’

কিম কার্দাশিয়ান ও কেনি ওয়েস্ট’র ‘নর্থ’ নামে এক কন্যাসন্তানও রয়েছে। মেয়েসহ কিম-কেনিকে বিয়ের অনুষ্ঠানে অতিথিদের সঙ্গে যথাযথ আচরণের গাইডলাইনও বাতলে দেয়া হবে। 

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Tags:

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।