২৮ মার্চ দেশব্যাপী মুক্তি পায় ‘একাত্তরের সংগ্রাম। মুক্তিপ্রাপ্ত ছবি ‘একাত্তরের সংগ্রাম’ দর্শকের মধ্যে ততটা সাড়া ফেলতে পারেনি। সপ্তাহ খানেকের মধ্যেই ছবিটি প্রেক্ষাগৃহে মুখথুবড়ে পড়েছে। অথচ এ ছবির মধ্যদিয়েই মডেল-অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহির চলচ্চিত্রে অভিষেক ঘটে। তবে ক্যারিয়ারের প্রথম ছবির ব্যর্থতায় মোটেও ভেঙে পড়েননি রুহি।alisha-prodhan-ruhi

কারণ তার হাতে আরো কয়েকটি বিগ বাজেটের ছবি রয়েছে। এছাড়া অচিরেই তিনি ওপার বাংলার একটি ছবিতেও অভিনয় করতে যাচ্ছেন। এসব ছবি দিয়েই আবারো ঘুরে দাঁড়াতে চান রুহি।

তিনি জানান, ‘একাত্তরের সংগ্রাম’ আশানুরূপ ফল অর্জন করতে পারেনি। তাই বলে তিনি মোটেও হতাশ নন। তার হাতে আরো চারটি ছবি রয়েছে। এগুলো হলো- ইসমত আরা শান্তির ‘মায়ানগর’, অনিমেষ আইচের ‘জিরো ডিগ্রি’, আমিনুল ইসলাম বাপ্পীর ‘থ্রি ইল্লিগ্যাল’ ও মহুয়া চক্রবর্তীর ‘গ্ল্যামার’।

বিশেষ করে ‘জিরো ডিগ্রি’ ও ‘গ্ল্যামার’ ছবি দুটি নিয়ে তিনি অনেক আশাবাদী। ‘জিরো ডিগ্রি’ ছবিতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন মাহফুজ আহমেদ ও জয়া আহসান। তাই ছবিটি প্রত্যাশিত সফলতা অর্জন করবে বলেই রুহি মনে করেন। ইতোমধ্যেই এ ছবির অধিকাংশ শুটিং সম্পন্ন হয়েছে। চলতি মাসেই সিঙ্গাপুরে পরবর্তী লটের শুটিং শুরু হবে।

অন্যদিকে, কলকাতার ছবি ‘গ্ল্যামার’। এ ছবির শুটিং করতে আগামী সপ্তাহে কলকাতা যাচ্ছেন রুহি। এতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করবেন পরমব্রত, স্বস্তিকা ও সব্যসাচীর মতো তারকারা। তাই এ ছবিটিও কাক্সিক্ষত সফলতা অর্জন করবে বলে মনে করেন রুহি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।