সংবাদমাধ্যমে তাদের দুজনকে নিয়ে যেসব খবর ছাপা হয় সেগুলো পড়ে কেউ নিশ্চিত হতে পারবেন না, তাদের প্রেম আছে কি নেই।

ranbir-kapoor-katrina-kaif

তারা বিয়ে করবেন কি করবেন না তা নিয়েও বিস্তর ধোঁয়াশা। তারপরও তাদের প্রেম নিয়ে জল্পনা-কল্পনা চলছেই। এই জুটি অবশ্যই ক্যাটরিনা কাইফ ও রনবীর কাপুর। এই আছি, এই নেই- এভাবেই চলছে তাঁদের অদ্ভুত প্রেম।

কিছুদিন আগে ছাড়াছাড়ি হওয়ার খবর পাওয়ার পর তাদের দেখা গেছে শ্রীলঙ্কায় গোপন অভিসারে। স্বভাবতই অস্বীকার করেছেন তাঁরা। তারপর আবার কিছুদিন আগে এদের বিয়ের দিনতারিখ নিয়ে খবর এসেছে। পরে অবশ্য ক্যাট উড়িয়ে দিয়েছেন সে খবর। বলেছেন, কিছু হলে নিজেই সেটা জানাবেন।

লুকোচুরি আর কতদিন করবেন রণবীর? ক্যাটরিনার মিথ্যা বলার ঝুলিও তো উপচে পড়ল! তবে এটা ভীষণ স্পষ্ট যে রণবীরকে বিয়ে করতে চান ক্যাট। রণবীরের পরিবারও রাজি। সমস্যা কেবল এক রণবীরকে নিয়েই। এই বলিউড ক্যাসানোভা চুটিয়ে প্রেম তো করতে চান, কিন্তু বিয়ে নয়! আর তাই বুঝি এবার ক্যাটরিনাও বেছে নিলেন ভিন্ন পন্থা! এবার বুঝি ধরা না পড়ে উপায় নেই রণবীরের।

ক্যাটকে বিয়ের কথা অস্বীকার করেছিলেন রণবীর, প্রেমের কথাও এড়িয়ে গিয়েছেন। ‘ব্রেক আপ’-এর ট্যাগ ঝুলিয়ে মিডিয়া থেকে দূরে থাকছিলেন বলিউডের এই জুটি। অথচ ভাবী শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে দিব্যি দেখা করছেন ক্যাট। সম্প্রতি রণবীরের নানি কৃষ্ণা রাজ কাপুরের বাড়ি গিয়েছিলেন। নানির সঙ্গে জমিয়ে আড্ডার পর লাঞ্চ করলেন সেখানেই৷Ranbir-Kapoor-and-Katrina-Kaif

রণবীরের নানি খুবই আমুদে। ক্যাটকে তাঁর পছন্দও হয়েছে খুব। তাই নানির সঙ্গে ভাব জমাতে প্রায়ই ক্যাটরিনা তাঁর বাড়িতে হাজির হন। সঙ্গে থাকেন রণবীরের মা নীতুও। কাপুর পরিবারে ‘এণ্ট্রি’ নেওয়ার আগে ক্যাটকে খানদানি কৌশল শেখানোর জন্যই নাকি তাঁদের এই মিটিং ও ইটিং। এর মধ্যেই কাপুর পরিবারের সঙ্গে কাটানো বিভিন্ন্ মুহূর্তের ছবিতে ভরে গিয়েছে ক্যাটরিনার অ্যালবাম।

শোনা যাচ্ছে, পাত্র রাজি হলে রণবীর-ক্যাট ২০১৫ সালেই বিয়ে করছেন। এখন থেকেই জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি। এর মধ্যেই ক্যাট তাঁর বিয়ের পোশাক তৈরির জন্য ডিজাইনার আনাহিতা শ্রফের কাছে যান। অত্যন্ত গোপনীয়তা বজায় রেখেই অবশ্য ক্যাটের এই প্রাক-বিবাহ অভিযান।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।