জনপ্রিয় রেসলার ‘দ্য রক’ মারা গেছেন- এমনই এক খবর ছড়িয়েছে ফেসবুকসহ বিভিন্ন সংবাদমাধ্যমে ।

সাবেক এই রেসলার ডয়েন জনসন হলিউডের বেশ কয়েকটি হিট সিনেমায় অভিনয় করেও নাম কুঁড়িয়েছেন। ফেসবুক ব্যবহারকারীরা হঠাৎ করেই ভয়ঙ্কর একটি পোস্টে খবর পান যে, তাদের প্রাণপ্রিয় দ্য রক ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৭’ সিনেমার শুটিংয়ের সময় এক দুর্ঘটনায় মারা যান।the-rock

কিছুদিন আগে এই সিনেমার আরেক চরিত্রে রূপদানকারী পল ওয়াকারের মৃত্যুর ঘটনার শোক না কাটতেই দ্য রকের মৃত্যুর সংবাদে অনেকে ব্যাপক শক খেয়েছেন। কিন্তু সুখবরটি হলো, এটি ফেসবুকের একটি অ্যাপসের মুখোশ ধরে স্ক্যাম হিসেবে ছড়িয়ে পড়েছে। রক তার মৃত্যুর খবর না পেলেও ইনস্ট্যাগ্রামে ব্যায়ামরত অবস্থায় তাঁর ছবি দিয়েছেন।

জনপ্রিয় সেলিব্রিটিদের এমন হঠাৎ মৃত্যুর মিথ্যা খবর এর আগেও ছড়ানো হয় স্ক্যামের মাধ্যমে। এটি সবাই ফেসবুকে অ্যাপস আকারে পেয়ে থাকে। এর আগেও যেসব সেলিব্রিটিরা সুস্থ-সবল অবস্থায় নিজেরাই নিজেদের মৃত্যুর সংবাদ পেয়েছেন তাদের মধ্যে বিল কসবি, রবার্ট প্যাটিনসন, ডেনজেল ওয়াশিংটন, জাস্টিন বিবার এবং লেডি গাগা আছেন। এর আগে একবার নিজের মৃত্যুর খবরকে মিথ্যা প্রমাণ করতে ক্যামেরার সামনে আসতে হয়েছিল অস্কার বিজয়ী অভিনেতা মরগান ফ্রিম্যানকে।

গতকাল ১২ তারিখের সময় উল্লেখ করে ওই ভুয়া খবরে বলা হয়, ৪১ বছর বয়েসী জনপ্রিয় অভিনেতা ও সাবেক পেশাদার রেসলার দ্য রক নিউ জিল্যান্ডে সিনেমার শুটিংকালে নিহত হয়েছেন। কাউরি পর্বতে শুটিংয়ের একটি অংশে দ্য রক প্রায় ৬০ ফুট ওপর থেকে পড়ে যান। ২০১৪ এর ১২ এপ্রিল স্থানীয় সময় ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে উল্লেখ করা হয়। আরো জানানো হয়, নিউ জিল্যান্ডের পুলিশ বিভাগ এই দুর্ঘটনার বিষয়ে বিস্তারিত জানায়নি।

সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।