২০০৯ সালে গাড়ি দুর্ঘটনায় সংঘটিত এক হত্যা মামলায় সাক্ষ্য দিতে আদালতে তলব করা হয়েছে হলিউড অভিনেতা জনি ডেপকে। এক নারীর বিরুদ্ধে হত্যার অভিযোগ আনা হয়েছে, যার গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন আরেক নারী। এই মামলার বিচারের জন্য এবার সাক্ষ্যপ্রমাণ দিতে আদালতে হাজির হতে হবে জনি ডেপকে।johnny-deppa

এই মামলায় ন্যান্সি লেকনের বিরুদ্ধে অভিযোগ ২০০৯ সালে এক শিশু চিকিৎসককে নিজের লিমোজিন গাড়ি দিয়ে হত্যা করেছেন তিনি। ঘটনাটি ঘটেছে লস অ্যাঞ্জেলেসে।

ব্যাং শোবিজ জানায়, ১০ এপ্রিল লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হয় ডেপের নতুন সিনেমা ‘ট্রানসেন্ডেন্স’-এর প্রিমিয়ার। আর ওই অনুষ্ঠান চলার সময়ে ডেপকে আদালতের কাগজপত্র দেখানো হয়।

টিএমজি জানায়, আদালতে লেকনকে মানসিকভাবে অসুস্থ প্রমাণ করার জন্য এবার ডেপের সাহায্য চেয়েছেন তাঁর আইনজীবী। কারণ এই দুর্ঘটনার পর পুলিশকে লেকন বলেন, তখন ডেপের সঙ্গে প্রেম করতেন তিনি। আর তাঁর সঙ্গে দেখা করতে যাওয়ার সময়ই ঘটে এই দুর্ঘটনা।

লেকনের আইনজীবী ডেপকে আদালতে হাজির হয়ে লেকনের পক্ষে সাক্ষী দেওয়ার জন্য আবেদন জানিয়েছেন। কিন্তু ডেপ জানান, লেকনকে চেনেন না তিনি। এমন অবস্থায় ডেপকে আদালতে আসার জন্য বাধ্য করা হবে কি না, তা এখনো নিশ্চিত নয়। তবে তিনি চাইলে নিজের বক্তব্য লিখিত আকারে কিংবা টেলিফোনেও জানাতে পারেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Tags:

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।