ঢাকা: ১৪ এপ্রিল ১৫ বছরে পদার্পণ করছে বাংলাদেশের প্রথম বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টিভি। এ উপলক্ষে শনিবার সন্ধ্যা সাতটায় চ্যানেলটি সংবাদকর্মীদের শুভেচ্ছা জ্ঞাপনের জন্য এক অনুষ্ঠানের আয়োজন করে।etv-ekushe

এতে জানানো হয়, ‘পরিবর্তনে অঙ্গীকারবদ্ধ’ এই চ্যানেলটি প্রতিদিনের সংবাদ এবং অনুষ্ঠানের মধ্য দিয়ে দর্শক-শ্রোতাদের দিচ্ছে বস্তুনিষ্ঠ সংবাদ ও বিনোদন। এরই ধারাবাহিকতায় নিজস্ব দায়িত্ববোধ এবং দর্শকদের চাহিদা বিবেচনা করে একুশে টেলিভিশন আসছে নানা পরিবর্তন নিয়ে।

আরো জানানো হয়, চতুর্দশ প্রতিষ্ঠাবার্ষিকী এবং বাংলা নববর্ষ উপলক্ষে ১৪ এপ্রিল থেকে একুশে টেলিভিশন আয়োজন করেছে চার দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের। এ আয়োজনে প্রচারিত হবে ৭টি নাটক, ৩টি টেলিফিল্ম ও ৪টি চলচ্চিত্র।

এ ছাড়া থাকছে একুশের ফোন লাইভ স্টুডিও কনসার্ট। নাচ, গান, ম্যাগাজিন অনুষ্ঠান, নাটক আর সিনেমা। সবকিছু নিয়ে সাজানো হয়েছে এবারের চতুর্দশ প্রতিষ্ঠাবার্ষিকী এবং বাংলা নববর্ষের বর্ণাঢ্য অনুষ্ঠানমালা।

তা ছাড়া, পয়লা বৈশাখে কারওয়ান বাজার পেট্রোবাংলার সামনে আয়োজন করা হয়েছে উন্মুক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানের। এ সাংস্কৃতিক অনুষ্ঠানে থাকছে বাউলগান, নাচ, জাদু এবং দেশের স্বনামধন্য শিল্পীদের নিয়ে বিশেষ সংগীতানুষ্ঠান।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।