অর্জুন কাপুর,বা বরুণ ধাওয়ান,অথবা অন্য কারও সঙ্গে প্রেম-ভালবাসার সম্পর্ক নেই বলে জানিয়েছেন আলিয়া ভট্ট।মিডিয়ায় তাঁদের সম্পর্ক নিয়ে যা বলা হচ্ছে, সবই বানোয়াট। এমনই কথা বলেছেন পরিচালক মহেশ ভট্ট কন্যা আলিয়া। বললেন,আমি এখনো alia-bhatt-highway-dairyএখনও সিঙ্গলই, অর্থাত একাই!

‘টু স্টেটস’ ছবির দৌলতে আলিয়ার সঙ্গে অর্জুন, বরুণের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও বলিউডে জল্পনা তুঙ্গে।কে তাঁর মন জিতেছেন, তা নিয়ে কৌতূহলের পারদ বেশ উঁচুতেই।কিন্তু আলিয়া জানাচ্ছেন, মনের মানুষের দেখাই পাননি এখনও এমন কাউকে পাননি, যাঁর সঙ্গে নিজের জীবন জুড়তে পারেন।তাঁর কথায়, একজন পুরুষের মধ্যে যে সবচেয়ে বড় গুণটা আমি পছন্দ করি, সেটা হল আনুগত্য, দায়বদ্ধতা আর সততা।আমি এমন এক পরিবার থেকে এসেছি যেখানে প্রত্যেক সদস্য ব্যক্তিস্বাতন্ত্র্যে বিশ্বাসী, নিজের স্বাধীন মত অনুসারে চলেন।সেখানে আমি এমন কোনও পুরুষকে চাইব না যে আমাকে দাবিয়ে রাখবে!

। সামনেই মুক্তি পেতে চলেছে ‘টু স্টেটস’ যাতে তাঁর সঙ্গে রয়েছে অর্জুন।পরের ছবি ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’-তে আলিয়ার সঙ্গে দেখা যাবে বরুণকে।

 

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।