sraddha-kapore-bikeশ্রদ্ধা সিনেমাটির খাতিরে বাইক চালানো শিখছিলেন। আর সিনেমার শুটিংয়ে একটি দৃশ্যে চালানোর সময় বাইকটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে দুর্ঘটনায় পড়েন শ্রদ্ধা।

সিনেমার কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বাইকে প্রতিযোগিতা করছেন শ্রদ্ধা, এমন একটি দৃশ্যের শুটিংয়ের সময়ই ঘটে ওই দুর্ঘটনা। শ্রদ্ধা বাইকের গতি বাড়াতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন আর বাইক পিছলে যায়। আর তখনই রাস্তায় পড়ে যান ‘আশিকি টু’-খ্যাত ওই অভিনেত্রী।

সিনেমাটির সংশ্লিষ্ট এক প্রত্যক্ষদর্শী জানান, সিনেমাটির অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দৃশ্যের শুটিং চলছিল তখন। শ্রদ্ধা সবেমাত্র বাইক চালানো শিখেছেন আর তা নিয়ে তিনি দারুণ আত্মবিশ্বাসী ছিলেন। দৃশ্যটিতে সিদ্ধার্থকে পাশ কাটিয়ে যেতে হত শ্রদ্ধাকে। তবে শ্রদ্ধা একটু বেশিই গতি বাড়িয়ে দিয়েছিলেন। আর তখনই বাইকটি পিছলে যায়।

এ দুর্ঘটনায় সকলেই খুব ভয় পেয়ে গিয়েছিল বলে মন্তব্য করেন ওই প্রত্যক্ষদর্শী। দুর্ঘটনায় ভয় পেয়েছেন শ্রদ্ধাও। তবে গুরুতর কিছু ঘটেনি বলে জানা গেছে। তার কনুই এবং হাঁটুতে কিছুটা ছিলে গেছে রাস্তায় পড়ে যাওয়ার ফলে।

দৃশ্যটির শুটিংয়ের সময় হেলমেট পরেছিলেন শ্রদ্ধা। আর তাই পড়ে গেলেও মাথায় আঘাত পাননি তিনি।

শ্রদ্ধার মুখপাত্র বলেন, দুর্ঘটনার পর প্রায় ১ ঘন্টা শুটিং বন্ধ রাখা হয়। শ্রদ্ধা নিজেকে কিছুটা সামলে নেয়ার পর পরিচালক মোহিত সুরি দৃশ্যটির শুটিং শেষ করেন।

একতা কাপুরের প্রযোজনায় মোহিত সুরি পরিচালিত ‘এক ভিলেইন’ সিনেমাতে জুটি বেঁধেছেন বলিউডের দুই নবাগত অভিনয় শিল্পী সিদ্ধার্থ মালহোত্রা এবং শ্রদ্ধা কাপুর।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।