এতদিন তাকে আধুনিক, রোমান্টিক গান গাইতে দেখেছি আমরা। তবে এবার একটু ভিন্ন রকম গান গাইতেই দেখা যাবে এই তারকাকে। স্বাস্থ্য সচেতনতামূলক একটি গানে কণ্ঠ দিয়েছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী। গানের কথা হচ্ছে- ‘আয় আয় চাঁদ মামা টিপ দিয়ে যা/ভিটামিন ‘এ’ খাবে খোকা টিপ দিয়ে যা’।পড়শি

ভিটামিন ‘এ’ ক্যাপসুল দিবস উপলক্ষে জনসচেতনতা সৃষ্টিতে গানটি তৈরি করা হয়েছে। এর কথা লিখেছেন ডা. বায়জীদ খুরশীদ রিয়াজ। সুর-সঙ্গীত করেছেন মকসুদ জামিল মিন্টু। ইতোমধ্যেই গানটির ভিডিও বিটিভিসহ দেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার শুরু হয়েছে।

এ প্রসঙ্গে পড়শী বলেন, ‘এই প্রথম স্বাস্থ্য সচেতনতামূলক একটি গানে কণ্ঠ দিলাম। ইতোমধ্যেই গানটি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার শুরু হয়েছে। শুধুমাত্র টিভি চ্যানেলেই নয়; গানটির ভিডিও সারাদেশের ভিটামিন ‘এ+’ ক্যাপসুল ক্যাম্পেইন কেন্দ্রেগুলোয়ও প্রচার করা হচ্ছে। আর সারা মাসজুড়ে এর প্রচার চলবে।”

তিনি আরো জানান, গানটি স্বাস্থ্য অধিদপ্তরের উদ্যোগে তৈরি করা হয়েছে। এদিকে, কয়েক দিন আগে পড়শী নির্মাণ করেছেন তার ‘পড়শী-থ্রি’ অ্যালবামের ‘হৃদয় আমার’ গানের মিউজিক ভিডিও। তবে এখন পর্যন্ত ভিডিওটির প্রচার শুরু হয়নি। এতে তার সঙ্গে মডেল হয়েছেন অভিনেতা নিলয়। ভিডিওটি পরিচালনা করেছেন সোহেল আরমান। কিছুদিনের মধ্যেই মিউজিক ভিডিওটি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার শুরু হবে বলে পড়শী জানান।

অন্যদিকে, পড়শীর ফেসবুক ভক্তের সংখ্যা এক মিলিয়ন ছাড়িয়ে গেছে। এ নিয়ে তিনি ভীষণ খুশি। তিনি বলেন, “সবার ভালোবাসায়ই আমি এ পর্যন্ত আসতে পেরেছি। মিলিয়ন ভক্তের রেকর্ড গড়তে পেরে আমি আনন্দিত ও গর্বিত।”

তিনি আরো জানান, ভক্তদের সঙ্গে যোগাযোগ রক্ষার জন্য সপ্তাহে অন্তত একবার তিনি ফেসবুকে সময় দেন। ওই সময় তিনি ফেসবুকের মাধ্যমে ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দিয়ে থাকেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।