না কোনও ছবি নয়, পুরো ব্যাপারটাই রিয়েল ৷ বলা ভাল একেবারে পুরনো প্রেমের রি-এন্ট্রি৷ ফলাফল ত্রিমুখী প্রেম শাহরুখ-কাজল-অজয়! গপ্পোটা বরং খোলসা করি৷ এমনিতে বাইরে থেকে দেখতে গেলে কাজল দেবগণ, স্বামী অজয় দেবগনকে নিয়ে সুখীই আছেন৷ বাচ্চা, বরকে নিয়ে গুছিয়ে সংসারও করছেন৷ তবে সেলিব্রিটিদের জীবনে বাইরেটাই সব নয়৷ অন্ধকার রয়েছে প্রদীপ তলায়৷ জানা গিয়েছে, কাজল নাকি চুপচাপ বন্ধুত্ব রেখে চলেছেন শাহরুখ খানের সঙ্গে! আপাতত, এই খবরেই উত্তাল গোটা বলিউড৷ এতদিন পর ফের শাহরুখ-কাজল কাব্য কেন?

শাহরুখ-কাজল

শাহরুখ কাজল

কাব্যের শুরুটা ‘কফি উইথ করণ’-এর কাউচ থেকেই৷ ভাই আয়ান মুখোপাধ্যায়কে সঙ্গে নিয়ে করণের তেতো কফি খেতে টক শোতে এসেছিলেন কাজল৷ কথায় কথায়, শুধুই অজয় দেবগণের সঙ্গে তাঁর জমজমাট প্রেমের কথাই তুলছিলেন৷ কিন্তু হঠাৎই যখন করণ জিজ্ঞেস করলেন কাকে হিরো বানিয়ে ছহবিতে ফিরতে চান? কাজলের চটজলদি উত্তর শাহরুখ খান! শোনা গিয়েছে, কাজলের এই উত্তর নিয়েই বেশ রেগে আছেন অজয়৷ সংসারে চলছে টুকটাক অশান্তিও৷ এমনিতেই সিনেপর্দায় শাহরুখ-কাজল জুটির সফলতাকে বাঁকা চোখে দেখতেন অজয়৷ এতদিন পরে শাহরুখ কিসসা নাড়া দিতেই অজয় নাকি ক্ষেপে ব্যোম!

এই ঝগড়া অশান্তির কথা শাহরুখের কানে যেতেই নাকি কাজলের সঙ্গে দেখা করতে চেয়েছেন শাহরুখ৷ তবে কাজল আপাতত সে ব্যাপারে কোনও সম্মতি প্রকাশ করেননি৷ অন্যদিকে করণ জোহর এই সব খবর জানতে পেরে শাহরুখকে কফি খাওয়ার আমন্ত্রণ জানালে, শাহরুখ করণকে করেছেন সোজা না! নিন্দুকেরা বলছেন কাজলের প্রতি শাহরুখের প্রেম নাকি আবার চাগাড় দিয়ে উঠেছে৷ শুধু অপেক্ষা কাজলের গ্রিন সিগনালের৷

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।