যমুনা টিভিশুরু হলো যমুনা টেলিভিশনের পথচলা। শনিবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে চ্যানেলটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। চ্যানেলটির মূল মটো ধরা হয়েছে ‘সামনে থাকে, সামনে রাখে’ ।

সর্বাধুনিক সম্প্রচার প্রযুক্তির মাধ্যমে খবরের সব দিক তুলে ধরার পাশাপাশি সংবাদভিত্তিক নানা আয়োজনে সাজানো থাকবে যমুনা টিভির ২৪ ঘণ্টা এমনটি ই তারা জানায়। সারা বিশ্বে একযোগে সম্প্রচার করা হবে চ্যানেলটি।

এই অনুষ্ঠানের উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু । তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, বর্তমান সরকার মিডিয়াবান্ধব সরকার।

যমুনা টেলিভিশনের সম্প্রচার শুরু উপলক্ষে যমুনা ফিউচার পার্কে বর্ণাঢ্য অনুষ্ঠান আয়োজন করা হয়। শুরুতে একঝাঁক শিল্পীর কণ্ঠে জাতীয় সঙ্গীতের মাধ্যমে উদ্বোধনের সূচনা হয়। এরপর স্বাগত বক্তব্য রাখেন যমুনা টিভির সিইও আবু আলম শহীদ ও প্রধান সম্প্রচার উপদেষ্টা সায়মন ড্রিং। যমুনা গ্রুপ ও যমুনা টেলিভিশনের চেয়ারম্যান শিল্পপতি নুরুল ইসলাম আগত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, যুগান্তরের প্রকাশক সালমা ইসলাম এমপি, যমুনা টিভির ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম, বুদ্ধিজীবী, সাংবাদিক ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাসহ যমুনা টিভির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

যমুনা টিভির এই শুভযাত্রায় , বিনোদনপ্লাস পরিবারের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।