বর্তমানে ব্যস্ত সময় পার করছেন আজমেরী হক বাঁধন, একাধিক ধারাবাহিক নাটকের কাজ নিয়ে ব্যস্ত তিনি। বর্তমানে তিনি দুটি মেগা সিরিয়ালে অভিনয় করছেন। এর মধ্যে একটি হচ্ছে ইদ্রিস হায়দার পরিচালিত ‘পালঙ্ক’ এবং অন্যটি মাইনুল হাসান খোকনের ‘জীবনের গল্প’। এসব নাটকের গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি অভিনয় করছেন বলে জানা যায়। তিনি জানান, ‘পালঙ্ক’ সিরিয়ালে জমিদারবাড়ীর বউয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।আজমেরী হক বাঁধন

‘জীবনের গল্প’ সিরিয়ালে তার মায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দিতি। বাঁধন ছোট পর্দায় চ্যালেঞ্জিং বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন। তাই যে কোনো ধরনের চরিত্রেই কাজ করতে তার ভালো লাগে।

এ প্রসঙ্গে তিনি বললেন, বিভিন্ন নাটকে আমার চরিত্র নির্বাচন করেন নির্মাতারাই। কেননা আমি যে রকম, নির্মাতারা সে রকম চরিত্রেই আমাকে নিতে পছন্দ করেন।

তিনি বলেন, ঘরের বউ অথবা লক্ষ্মী প্রেমিকা চরিত্রে অভিনয়ের বাইরে আরো অনেক ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চাই। গ্রামের মেয়ে, অন্ধ, বোবা, এমনকি যৌনকর্মী চরিত্রে অভিনয় করতেও কোনো আপত্তি নেই আমার। তবে চলচ্চিত্রের কাজের প্রতিও রয়েছে তার ভীষণ আগ্রহ।

তবে এ পর্যন্ত চলচ্চিত্রে ভালো কোনো চরিত্রে অভিনয়ের প্রস্তাবও পাননি তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, চলচ্চিত্রে অভিনয়ের জন্য আমি এখন পুরোপুরি প্রস্তুত। আমার ব্যক্তিত্বের সঙ্গে মানানসই যে কোনো ধরনের ভালো চরিত্রে কাজ করার প্রস্তাব পেলে আবার বড় পর্দায় অভিনয় করব। বাণিজ্যিক চলচ্চিত্রে কাজ করতেও আপত্তি নেই।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।