দেশের মডেলিং জগতে মিষ্টি মোনালিসার সংসারে বাজছে ভাঙনের সুর। বেশ কিছুদিন ধরেই স্বামীর কাছ থেকে আলাদা থাকছেন মোনালিসা।

সম্প্রতি নিউইয়র্কে একটি নতুন চালু হতে যাওয়া টেলিভিশন চ্যানেলে চাকরি নিয়ে কাজও শুরু করেছেন।

২০১২ সালের জুনে ফাইয়াজ শরীফ নামে এক যুক্তরাষ্ট্র প্রবাসীকে বিয়ে করেন মোজেজা আশরাফ মোনালিসা।মোনালিসা

মোনালিসার সঙ্গে ঘনিষ্ট এমন একটি সূত্র জানিয়েছে পারিবারিকভাবেও তাদের দাম্পত্য জীবনের এই পরিণতি মেনে নেওয়া হয়েছে। সমঝোতার ভিত্তিতে আনুষ্ঠানিক বিচ্ছেদের পদ্ধতিও নির্ধারণ করা হয়েছে।

২০১২’র জুনে বিয়ে হলেও তা স্মরণীয় করে রাখতে মোনালিসা ও ফাইয়াজের বিবাহোত্তর সংবর্ধনা হয় ১২.১২.১২ তারিখে। তবে সে আয়োজন হলেও দাম্পত্য জীবনে অশান্তি আসে আরও আগেই।

সূত্রটি জানায়, মোনালিসা বিভিন্ন সময়ে তার এই অশান্তির কথা প্রিয়জনদের শেয়ার করেছেন। বিয়ের তিন-চার দিনের মাথায়ই তাদের ভুলবোঝাবুঝি শুরু হয় বলেই জানিয়েছেন মোনালিসা।

পারিবারিকভাবে বিয়েটি হুট করেই হয়ে যাওয়ার কারণে দুজন দুজনকে জানাশোনার সুযোগ ছিলো না, আর সে কারণেই অ্যাডজাস্ট হয়নি এমনটিই মনে করেন মোনালিসা। মোনালিসা তার বিয়েবিচ্ছেদের কাজটি শেষ করে আবার দেশে ফিরতে চান। জুন নাগাদ বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন হবে বলেই জানায় সূত্রটি।

তবে অপর একটি সূত্র জানিয়েছে, যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে থেকে যাওয়ার একটি পথ তিনি খুঁজছেন। এ জন্য এরই মধ্যে ওই টেলিভিশন চ্যানেলটিতে যোগ দিয়েছেন

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।