জয়াকলকাতায় প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ঐতিহ্যবাহী ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। টালিউডের ছবিকে পৃষ্ঠপোষকতার জন্য ফিল্মফেয়ারের আসর এখন থেকে নিয়মিত বসবে কলকাতায়। এবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে ‘আবর্ত’ ছবিতে অভিনয়ের জন্য সেরা নবাগত অভিনেত্রী হিসেবে মনোনয়ন পেয়েছেন জয়া আহসান।

ফিল্মফেয়ার সম্পাদক জিতেশ পিল্লাইয়ের বরাত দিয়ে জয়ার কাছে একটি মনোনয়নপত্র আসে গত ১৬ মার্চ। এই মনোনয়নপত্রে লেখা হয়েছে, কলকাতার বাংলা ছবিতে প্রথমবার কাজ করে দৃষ্টিনন্দন অভিনয়ের জন্য তাকে এই মনোনয়ন দেয়া হয়েছে। কলকাতা থেকে আরেকটি সম্মানজনক শৈলজানন্দ পুরস্কার নিয়ে দেশে ফিরে জয়া বলেন, এবার কলকাতায় গিয়ে অনুষ্ঠানটি সম্পর্কে বুঝতে পেরেছি। শহর জুড়ে বিলবোর্ড, বিভিন্ন স্থানে ভোট প্রদান-সব মিলিয়ে প্রথম বাংলা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড নিয়ে সবার আগ্রহ আকাশচুম্বী। পুরস্কার নিয়ে ভাবছি না, দেশের সীমানা পেরিয়ে অন্য একটি দেশে প্রথমবার অভিনয় করে সমালোচকদের কাছ থেকে মনোনয়ন পাওয়াকেই বড় প্রাপ্তি হিসেবে দেখছি।’

২৯ মার্চ সায়েন্স সিটি অডিটোরিয়ামে প্রথম বাংলা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হবে। জয়ার সঙ্গে একই বিভাগে মনোনয়ন পেয়েছেন তৃধা চৌধুরী (মিশর রহস্য), নেহা পান্ডা (মাছ মিষ্টি অ্যান্ড মোর) এবং সোহিনী সরকার (রূপকথা নয়, ফড়িং)।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।