দীর্ঘ প্রতীক্ষার পর গেলো ১৭ মার্চ পরীক্ষামূলক সম্প্রচারে আসে যমুনা টেলিভিশন। পরীক্ষামূলক সম্প্রচারের মাত্র দেড় সপ্তাহের মধ্যে আনুষ্ঠানিক সম্প্রচারে আসতে চাইছে সংবাদভিত্তিক যমুন টেলিভিশন। সেলক্ষ্যে চলছে সব ধরনের প্রস্তুতি। যমুনসংশ্লিষ্ট একটি সূত্র মিডিয়া বার্তাকে জানিয়েছে, আগামী ২৬ কিংবা ২৮ মার্চকে লক্ষ্য ধরে এই মুহুর্তে প্রস্তুতির কাজ চলছে।যমুনা টিভি

যদিও ক্যাবল সংযোগে এই সম্প্রচার দেশের খুব কম জায়গা থেকেই দেখা যাচ্ছে। মূলত আনুষ্ঠানিক সম্প্রচারে যমুনার সংবাদ এবং অনুষ্ঠান কেমন হতে পারে- তারই একটি ছোটো ধারণা দেয়া হয়েছে পরীক্ষামূলক সম্প্রচারে। তা থেকেই অবশ্য বোঝা যাচ্ছে, শুরু থেকেই দেশের গণমাধ্যমে নিজস্ব একটি জায়গা করে নিতে চাচ্ছে  যমুনা টিভি।

আবার পরীক্ষামূলক সম্প্রচারের পরপরই চ্যানেলটির প্রধান উপদেষ্টা সায়মন ড্রিং-এর ফিরে আসাটা অনেক কাজে লেগেছে। খ্যাতিমান এইসাংবাদিক ফিরে আসায় মনোবল বেড়েছে যমুনা-কর্মীদের।  তারা বলছেন, সায়মনের সরাসরি তত্ত্বাবধানে শুরু থেকেই বিদ্যমান সংবাদভিত্তিক চ্যানেলগুলোকে বড় ধরনের চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারবে যমুনা টেলিভিশন।

এদিকে, অন্যান্য গণমাধ্যমকর্মিরাও যমুনাকে নিয়ে বেশ আশাবাদী। তারাও বলছেন, প্রথম প্রজন্মের একুশে টেলিভিশনের মতোই সায়মন ড্রিং-এর কারণে নতুন কিছু করে দেখাতে পারবে যমুনা।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।