র‍্যাম্পে ক্যাটওয়াকের অভিজ্ঞতা দীর্ঘদিনের। তিনি তো প্রাক্তন মিস ওয়ার্ল্ড। কাজেই অনেকবারই র‍্যাম্পে হাঁটতে হয়েছে তাঁকে। কিন্তু তা স্বত্বেও এখনও ক্যাটওয়াক করতে হবে শুনলেই বুক দুরুদুরু করে বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার। তাঁর কথায়,র‍্যাম্পে হাঁটার কথা ভাবলেই এখনও আমার ভয় করে। আমি সবকিছুই করতে পারি, কিন্তু এই কাজটা নয়। আমি নার্ভাস হয়ে পড়ি। আমার মডেল বন্ধুরা তখন আমাকে সাহস জোগায়, টিপস দেয়। তারপরই আমি স্বাভাবিক থাকতে পারি।প্রিয়াঙ্কা

রবিবার চলতি ল্যাকমে ফ্যাশন উইক সামার/ রিসর্ট ২০১৪-র পঞ্চম দিনে ডিজাইনার লীতা লুল্লার কালেকশন ক্যাট ওয়াকে দেখালেন প্রিয়ঙ্কা। এই পোশাক পরে তিনি যে খুব স্বচ্ছন্দ ছিলেন তা জানাতে ভোলেন নি বলিউড ডিভা। নীতার সঙ্গে প্রিয়ঙ্কার সমীকরণ দুর্দান্ত। প্রিয়ঙ্কা বলেছেন, নীতার মতো ডিজাইনারের কালেকশনে র‍্যাম্পে হাঁটার অভিজ্ঞতা সত্যিই অসাধারন।

প্রিয়ঙ্কার কাছে ফ্যাশন মানে এমন পোশাক যা আরামদায়ক। তাঁর কথায়, ফ্যাশন মানে স্বচ্ছন্দ বোধ করা ও একইসঙ্গে যা সুন্দর করে তোলে।তবে একজন মেয়ের সবচেয়ে বড় অলঙ্কার হচ্ছে তার আত্মবিশ্বাস, পোশাকের মাধ্যমে যা প্রতিফলিত হয়।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।