এবছর গরমে বলিউডের দুই বিকিনি কন্যা সোনাম,নার্গিস ফকরি। দুজনেই সম্প্রতি  সিনেমায় বিকিনি পরে শিরোনামে এসেছেন। সেই বিকিনি এখন তাঁদের দুপ্রান্তে দাঁড় করিয়েছে। বিকিনি বার্তায় খুব অভিমান হয়েছেন অনিল কাপুর কন্যার। আর বিকিনি পরে দারুণ খুশি বলে জানিয়েছেন নার্গিশ।rp_Nargis-Fakhri-bikini-300x201.jpg

অনিল কাপুর কন্যা সোনাম বিকিনি পরেছেন `বেওয়াকুফিয়া` সিনেমায়। আর নার্গিশ পরেছেন ম্যায় তেরা হিরো সিনেমায়।

কিন্তু সোনামের বিকিনির পরার খবর নিয়ে এক মিডিয়া রিপোর্টে খুব চচে গিয়েছেন সোনাম। ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে সততার মূল্য দিতে জানে না বলে আক্ষেপ প্রকাশ করেন স্টাইলিস কাপুর কন্যা। আসলে `বেওয়াফুকিয়া` (`Bewakoofiyan`) সিনেমা সোনমের বিকিনি পরা নিয়ে ক দিন ধরেই জোর আলোচনা চলছে। এক সংবাদপত্রে রিপোর্টে লেখা হয় , সোনমের বাবা অনি কাপুর বলেন, বেওয়াকুফিয়া ভাল চলছে কারণ ছবিতে তাঁর মেয়ে বিকিনি পরেছেন। এমন রিপোর্ট সম্পূর্ণ মিথ্যা দাবি করে সোনম বলেছেন, ফিল্ম ইন্ড্রাস্টিতে সততার মূল্য নেই‍।

এদিকে, `ম্যায় তেরা হিরো` সিনেমায় নার্গিশ ফাকরির বিকিনি নিয়ে জোর আলোচনা। নার্গিশের এই বিকিনির ডিজাইনার কে তা নিয়ে রীতিমত জল্পনা চলছিল। নার্গিশ সেই জল্পনায় জল ঢেলে বললেন, এই বিকিনিটা তাঁর নিজের। সিনেমা যে বিকিনিটা তিনি পরেছেন, নিজে নাকি এক শপিং মল থেকে এই বিকিনি কেনেন নার্গিশ। ছবির প্রচারে বেরিয়ে মার্দাস কাফে খ্যাত এই নায়িকা নিজেই একথা জানিয়েছেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।