মুম্বইয়ের বিলাসবহুল তাজমহল হোটেলে এক ব্যবসায়ীকে বেধরক মারধর করার জন্য কোর্টকাছারির জালে জড়িয়ে পড়লেন শর্মিলা-পুত্র সৈয়ফ আলি খান। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ৩২৫ ও ৩২ নং ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। একই দোষে দোষী সাব্যস্থ হয়েছেন সৈয়ফের দুই সঙ্গী শাকিল লাদাক ও বিলাল আমরোহি।৩০ এপ্রিল এই মামলার শুনানি হবে বলে জানা গিয়েছে। Saif-Ali-Khan-coming-out-of-Colaba-Police-Station-after-granted-bail-in--the-case-of-assault-on-Iqbal-Sharma

ঘটনার সূত্রপাত ২০১২ সালের ২২ ফেব্রুয়ারি তারিখে। ওই দিন তাজ হোটেলের ওয়াসাবি রেস্টুরেন্টে দুই বন্ধুকে নিয়ে পার্টির মেজাজে ছিলেন সৈয়ফ আলি খান। সেখানেই দক্ষিণ আফ্রিকার বাসিন্দা ইকবাল শর্মাকে মেঝেতে ফেলে বেধরক মারধর করেন সৈয়ফ ও তাঁর সঙ্গীরা। মারের চোটে ইকবালের নাক ফেটে যায়। ঘটনার পরে পনেরো হাজার টাকা দিয়ে ব্যক্তিগত জামিনে মুক্ত হন। ২০১২ সালের ডিসেম্বর মাসে এই মামলার চার্জশিট জমা পড়ে। তারপরই বিচারকের নির্দেশে আদালতে হাজিরা দিতে বলা হয় সৈয়ফকে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।