শুক্রবার ৪৯-এ পা দিলেন আমির খান। বন্ধু সালমানের শুভেচ্ছার অপেক্ষায় থাকলেও খবর পাওয়া পর্যন্ত তিনি শুভেচ্ছা বার্তা পাঠাননি। বলিউডের এই ব্যতিক্রমী অভিনেতা পরিবারের সঙ্গে নিভৃতেই কাটালেন দিনটা।দিনের প্রথম শুভেচ্ছাটা পেলেন স্ত্রী কিরণ রাওয়ের কাছ থেকে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে আমিরের প্রতিক্রিয়া, আজ পরিবারের সঙ্গে কাটানোর দিন।ওদের সঙ্গেই থাকব।সারাদিন।৪৯-এ পা দিয়ে ভাল লাগছে।জীবন থেকে শিখেছি অনেক।এ এক চমত্কার যাত্রা যে ভালবাসা পেয়েছি, সেজন্য সবার কাছে কৃতজ্ঞ ধন্যবাদ ভগবান, ভক্তদের।সুস্থ জীবন কাটাতে পারব, এটুকুই আশা।  সালমান শুভেচ্ছা না পাঠানোয় বেশ বিস্ময় প্রকাশ করেছেন এই অভিনেতা।aamir-khan-birthday-cake-2014

২০১৩ বছরটা সাফল্যে ভরিয়ে দিয়েছে আমিরকে।।আমিরের বক্তব্য, ।গত বছর ধুম-থ্রি খুব ভাল সাড়া ফেলেছে।এ বছর বড়দিনে ‘পিকে’ মুক্তি পাচ্ছে।তারপর আছে সত্যমেব জয়তে, যেটা আমরা তিনটে ভাগে দেখাব। এ বছরটাকে সত্যমেব জয়তে-র জন্য উত্সর্গ করছি।

সত্যমেব জয়তে-কে ঘিরে রীতিমতো আবেগপ্রবণ আমির।‘কয়ামত সে কয়ামত’ থেকে শুরু করে বলিউডে সুদীর্ঘ পথ পেরিয়ে আসা আমির জানাচ্ছেন, সত্যমেব জয়তে- থেকে আর্থিক প্রাপ্তি কম।তবে নানা ধরনের মানুষের সংস্পর্শে আসতে পারাটা তাঁর কাছে পরম প্রাপ্তি।আমির বলেছেন, শো-র জন্য পয়সা নিই।যে কাজ করব, তার বিনিময়ে টাকা তো নেবই।বিজ্ঞাপন থেকে আগে অনেক বেশি উপার্জন করতাম। কিন্তু এখন বেশি বিজ্ঞাপনে কাজ করি না।তাই বাণিজ্যক দৃষ্টিতে দেখলে আমার আয় কম হচ্ছে।কিন্তু আমি অন্যভাবে বেশি আয় করছি।জীবনের নানা ক্ষেত্রের মানুষের সঙ্গে মিশছি, তাঁদের জীবন ছুঁয়ে যাচ্ছি।আমি সমৃদ্ধ হচ্ছি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।