সেলেবেক্স নামের বিখ্যাত জরিপ সংস্থার জরিপে দেখা গেছে, ২০১৪ সালে জনপ্রিতার শীর্ষে রয়েছেন ভারতীয় অভিনেতা সালমান খান এবং অভিনেত্রী দীপিকা পাডুকোন।

সেলেবেক্সের ওই জরিপকে বলা হয় টি স্কোর। বিভিন্ন পত্র-পত্রিকা, টিভি চ্যানেল, ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগমাধ্যমে তারা তাদের জরিপ পরিচালনা করে থাকেন। সেলেবেক্স জানিয়েছে তাদের এবারের জরিপ ৬০টি পত্রিকা, ২৫০টিরও বেশি টিভি চ্যানেলের ওপর পরিচালিত হয়েছে।dipika-salman

ওই জরিপে সালমানের পরই রয়েছেন ভারতের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন এবং তৃতীয় স্থানে শাহরুখ খান। চতুর্থ স্থানে রয়েছেন রনবীর কাপুর এবং পঞ্চম স্থানে আমির খান। অভিনেত্রীর তালিকায় দীপিকার পরই রয়েছেন তুমুল জনপ্রিয় আরেক সেলিব্রেটি মাধুরি দিক্ষিত।

তৃতীয় স্থানে রয়েছেন কারিনা কাপুর এবং চতুর্থ স্থানে রয়েছেন ক্যাটরিনা কাইফ। পঞ্চম স্থানে আছেন প্রিয়াংকা চোপড়া। সালমানের আলোচিত ছবি ‘জয় হো’ নায়িকা ডেইজি শাহও ঢুকে পড়েছেন সেরা ২০ এর তালিকায়।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।