একের পর এক ছবিতে অনবদ্য অভিনয় করে তিনি রীতিমতো দর্শক হৃদয় জয় করে নিয়েছেন। ঢাকাই চলচ্চিত্রে সর্বজয়া হয়ে উঠেছেন । ২০১০ সালে ‘খোঁজ: দ্য সার্চ’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় ববির। ।
mahi_cute
এ সম্পর্কে ববি বলেন, “সবার দোয়ায় আমি একসঙ্গে কয়েকটি ছবির কাজ করছি। প্রতিটি ছবির গল্পে রয়েছে ভিন্নতা। একটির সঙ্গে অন্যটির কোনো মিল নেই। চরিত্রের বৈচিত্র্যের কারণে ছবিগুলোতে কাজ করেও আনন্দ পাচ্ছি। দর্শকরা আমাকে ভালোবাসেন। তাই আমি মনে করি, তাদের ভালোবাসাই আমার কাজ করার অনুপ্রেরণা।”

বর্তমানে ববি ৫টি ছবির শুটিং করছেন। এগুলো হচ্ছে ইফতেখার চৌধুরীর ‘ওয়ান ওয়ে’, শফিক হাসানের ‘স্বপ্নছোঁয়া’ এবং বদিউল আলম খোকনের ‘হিরো : দ্য সুপারস্টার, ‘আই ডোন্ট কেয়ার’ ও ‘অ্যাকশন জেসমিন’। ববি ছবিগুলোতে বাপ্পী আর সাইমনের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন।
অন্যদিকে, প্রেমের গুঞ্জন বিষয়ে ববির বলেন, একাধিক ছবির শুটিং করে দম ফেলার ফুরসত পাই না, আবার প্রেম করার সময় কই। তাই পত্র-পত্রিকায় প্রকাশিত আমার প্রেমের খবরটি স্রেফ গুঞ্জন। কারণ, আমি মনে করি, প্রেম করে অস্বীকার করার কিছু নেই।

জীবনসঙ্গী প্রসঙ্গে ববি বলেন, আপাতত বিয়ের জন্য কিছু ভাবছি না। তবে হবু বর হিসেবে যত্মবান এবং উদার মনের পাত্রকেই আমি বেশি প্রাধান্য দেব।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।