মোবাইল কোম্পানি স্যামসাং দেশের সবচেয়ে দামি ট্যাবলেট বাজারে আনল। স্যামসাং-এরই গ্যালাক্সি নোট প্রো এখনও পর্যন্ত বাজারে সবচেয়ে দামি ট্যাবলেট।  এর দাম হবে ৬৫ হাজার ৫৭৫ টাকা। এর সঙ্গে ৩,৭৯৯ টাকা মূল্যের কভার বিনামূল্যে পাওয়া যাবে। গ্যালাক্সি নোট প্রো তে ২৫৬০*১৬০০ রেজোলিউশেনর ১২.২ ইঞ্চির এলসিডি স্ক্রিন রয়েছে। এই ট্যাবলেট অ্যান্ড্রয়েড ৪.৪ অপারেটিং সিস্টেমে চলবে এছাড়াও রয়েছে কাস্টম স্ত্রিন।Samsung-Galaxy-Tab-Note-Pro

এই ট্যাবলেটে ১.৯ গিগাহার্টজ কাওক্ট কোর প্রোসেসরের সঙ্গে ৩ জিবি র্যাম রয়েছে। ৬৪ জিবির মাইক্রো এসডি কার্ড সাপোর্টের সঙ্গে ৩২ জিবি ইন্টারন্যাল মেমোরিও রয়েছে। এই ট্যাবলেটে ২ মেগাপিক্সল ফ্রন্ট ক্যামেরার সঙ্গে ৮ মেগাপিক্সল রিয়ার ক্যামেরাও রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি নোট প্রো ট্যাবলেটে ২জি,৩জি,ওয়াই-ফাই,ব্লুটুথ ৪.০,মাইক্রো ইউএসবি ৩.০ কানেক্টিভিটি রয়েছে। এছাড়াও রয়েছে ৯৫০০ এমএএইচের জোরাল ব্যাটারি।

আন্তর্জাতিক বাজারে এতদিন পর্যন্ত অ্যাপল-এর আইপড এয়ারই  সবচেয়ে দামি ট্যাবলেট। এর দাম ৬৫ হাজার ৯০০ টাকা। মনে করা হচ্ছে স্যামসাং-এর  এই ট্যাবলেট বাজারে আসায় দুই কোম্পানির টক্কর জোরদার হবে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।