পকেটে কড়কড়ে ৬১,৮৯০ টাকা। অস্কার-মঞ্চে পা রেখে এমনই লাভবান হলেন তিনি। অস্কারের পুরস্কার মূল্য নয়। এটা বখশিসের অ্যামাউন্ট। প্রাপক পিৎজা ডেলিভারি বয়।

সত্যিই কপাল বটে এডগারের!la-sh-oscar-pizza-delivery-guy হলিউড সেলিব্রিটিদের হাতে পিত্জা তুলে দিয়েই শুধু ক্ষান্ত থাকলেন না এই যুবক৷ অস্কার-মঞ্চে পর্যন্ত দিব্যি উঠে গেলেন৷ সঞ্চালিকা এলেন ডিজেনারেসের সঙ্গে দু’-এক কথা বলে রীতিমতো সেলেব বনে গিয়েছেন বিগ মামা’স অ্যান্ড পাপা’স পিৎজারিয়া দোকানের এই ডেলিভারি বয়৷ এবারে অস্কারের মঞ্চে ছবি কিংবা সেলিব্রিটিদের নাম ঘোষণা নিয়ে কোনও নতুনত্ব ছিল না৷ কিন্তু চমক ছিল এই পিত্জা ডেলিভারিতে৷ আইডিয়াটা এলেনের মস্তিষ্কপ্রসূত৷ তাঁর প্রিয় দোকানে কখন যে চুপিচুপি সবার জন্য পিৎজা অর্ডার দিয়েছিলেন, কে জানে! হঠাৎই ডলবি থিয়েটারের ভিতরে ঢুকে পড়লেন কয়েকজন পিত্জা বাহক৷ হাতে তাঁদের ঢাউস পিত্জা বক্স৷ অনুষ্ঠানের মাঝে কিছুটা বোর হয়ে গিয়েছিলেন ব্র্যাড পিট, সান্দ্রা বুলক, ম্যাথিউ ম্যাককোনঘেরা৷ খিদেও পেয়েছিল বড্ড৷ তাই এলেনের এই সারপ্রাইজ তাঁদের হাতে আসতে না আসতেই নিমেষে পেটে চলে গেল৷ সানসেট বোলেভার্ড এলাকার জনপ্রিয় এই দোকানের ‘টেস্টি’ পিত্জা বড়ই প্রিয় তাঁদের৷ তাই অস্কার-আসরে যখন সশব্দে তারকারা মুচমুচে পিত্জা খাচিছলেন তখন অস্কার-মঞ্চে কী হচেছ কারও মনই ছিল না! খেয়েদেয়ে এতটাই দিলখুশ হল যে পিত্জা-বয়কে টিপ দিতে কোনও কার্পণ্যও করলেন না তাঁরা৷

বিগ মামা’স অ্যান্ড পাপা’স পিৎজারিয়া দোকানের মালিক ওয়েন গ্রিগোরিয়ান নিজে জানতেনই না যে তাঁর সংস্হা এবার অস্কার-মঞ্চে পিৎজা ডেলিভারি করছে! টেলিভিশনে নিজের দোকানের কর্মীদের দেখে চমকে যান তিনি৷ খুশিও হয়েছেন৷এই অনুষ্ঠানে পিৎজা ডেলিভারি করে তাঁর দোকানের নাম যে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ল৷ সব কৃতিত্বই তিনি দিলেন অনুষ্ঠানের সঞ্চালিকাকে৷ ম্যাডামের অর্ডারের জন্যই যে সব হল!

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।