দীপিকা-রণবীরের নিশিযাপনলোকেই নাকি বলে, এদিকে দীপিকা আর রণবীর সিংয়ের মতে তাঁরা একেবারে নিস্পাপ যুগল ৷ কিন্তু বলে না যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধে হয় ! হলও তাই ৷ তবে সন্ধেতে নয়, কাব্যটা রাতের ৷ টুক করে পাপারাৎজির নজরে পড়ে গেলেন রণবীর-দীপিকা৷ তাও আবার নিশিযাপনের তৈয়ারিতে ৷

গপ্পোটা হল, মঙ্গলবার মাঝরাতে একটা কালো অডি গাড়ি থামল গিয়ে রণবীরের জিমখানা এলাকার ফ্ল্যাটে ৷ চুপিসারে গাড়ি থেকে নামলেন দীপিকা সুন্দরী ৷ সোজা লিফটে চড়ে রণবীরের ফ্লোরে ৷ ঘড়ি কাঁটা ঘুরতে লাগল ৷ দীপিকার দেখা নেই ৷ শেষমেশ সকাল ৬ টা নাগাদ চোখ কচলাতে কচলাতে দীপিকা নেমে আসলেন ফ্ল্যাট থেকে ৷ বারান্দায় তখন খালি গায়ে রণবীর, টাটা করতে ব্যস্ত দীপকাকে ৷ সাদা এক মার্সেটিজ এসে দাঁড়াল দীপিকার সামনে ৷ গাড়িতে উঠে সোজা চম্পট পাড়ুকোন কন্যা ! প্রত্যক্ষদর্শীরা বলছেন, দীপিকাকেক দেখে ক্লান্তই মনে হচ্ছিল, তবে রণবীর ছিলেন খোশমেজাজে ৷ তবে দুই যুগলের ঘনিষ্ঠরা বলছেন, নতুন ছবির চিত্রনাট্য ঝালাতেই নাকি রণবীরের বাড়িতে দীপিকার এই নিশিযাপন !

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।