২০ বছর বয়সী আলিয়া ভাটের সঙ্গে বেশ কয়েকবার যুক্ত হয়েছে অর্জুন কাপুরের নাম। সহশিল্পী এবং বন্ধু অর্জুনের সঙ্গে তার ব্যক্তিগত ঘনিষ্ঠতা নিয়ে বলিউডে অনেকদিন ধরেই চলছে গুঞ্জন- হয়তো প্রেম চলছে তাদের! তবে প্রত্যেকবারই এ ধরনের প্রশ্নের উত্তর এড়িয়ে গেছেন আলিয়া। সাফ জানিয়ে দিয়েছেন, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চান না তিনি।arjoon-kapoor-alia-bhatt

এমন গুঞ্জনের পর তাঁদের বাগদানের সংবাদ নিঃসন্দেহে চমকে দেবে ভক্তদেরকে। আর সেই চমকের ফায়দাই তারা নিতে চাচ্ছেন। হ্যাঁ, এই বাগদানের পুরোটাই একটা প্রচারনা কৌশল! সিনেমার প্রচারণার জন্য কত অভিনব পন্থাই না বেছে নিচ্ছেন বলিউডি তারকার, সেটারই আরেক উদাহরণ এই বাগদান।

সম্প্রতি টুইট করে এই খবর সবাইকে জানান আলিয়া। তিনি লেখেন, “আমার বাগদান হতে যাচ্ছে!” নতুন সিনেমা ‘টু স্টেটস’-এর ট্রেইলার উদ্বোধনের দিন সহশিল্পী অর্জুনের সঙ্গে আংটি বদলের ঘোষণা দিয়েছেন তিনি। আর তাদের এই বাগদানের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন সবাইকে।

নিজের টুইটের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন আলিয়া। অনেকটা বিয়ের নিমন্ত্রণপত্রের মতো দেখতে ছবিটিতে লেখা ছিল: “পরিবারের সকল সদস্য এবং শুভানুধ্যায়ীকে জানানো যাচ্ছে, কৃষ মালহোত্রা (অর্জুন কাপুর) এবং অনন্যা সামিনাথানের (আলিয়া ভাট) বাগদান অনুষ্ঠানে (টু স্টেটস সিনেমার ট্রেইলার উদ্বোধন) আপনারা সবাই আমন্ত্রিত।”

যদিও কয়েকদিন আগেই আলিয়া জানিয়েছিলেন, ‘টু স্টেটস’ সিনেমার ট্রেইলার উদ্বোধনের জন্য অপেক্ষা করছেন তিনি। তবে সিনেমার প্রচারণায় অংশ নেওয়ার ইচ্ছা নেই তার। অথচ এখন প্রচারণার খাতিরে অর্জুনের সঙ্গে আংটি বদল করতেও রাজি হয়েছেন তিনি!

ভারতের জনপ্রিয় লেখক চেতন ভাগাতের উপন্যাস ‘টু স্টেটস’ অবলম্বনে নির্মিত হয়েছে এই সিনেমা। ইন্টারনেটে ‘টু স্টেটস’-এর প্রথম ট্রেইলার মুক্তি পেয়েছে আজ ২৮ ফেব্র“য়ারি ভারতীয় সময় দুপুর বারোটায়।

রোমান্টিক ড্রামা ধাঁচের সিনেমা ‘টু স্টেটস’ প্রযোজনা করেছেন কারান জোহর। এটি মুক্তি পাবে ১৮ এপ্রিল।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।