ar-rahman-salman-khan-kapil-sibalছবির নাম ‘জয় হো’ কেন? সলমনকে এরকমই প্রশ্নবাণে আঘাত করেছিলেন সঙ্গীত পরিচালক এ আর রহমান ৷ বলিউডের বিন্দাস দাবাং সলমন অবশ্য পাত্তা দেননি রহমানের প্রশ্নের ৷ শুঝু সোজা সাপটা বলেছিলেন ইচ্ছে হয়েছে ‘জয় হো’ রেখেছি ৷ সলমানের এহেন উত্তরে অপমানিত রহমান সেবারের মতো চুপটি করেছিলেন ৷ কিন্তু সলমান ভোলেননি সে কথা ৷ সম্প্রতি মুম্বইয়ে দেশের তথ্য-প্রযুক্তি মন্ত্রী কপিল সিব্বল ও রহমানের জুটি প্রথম অ্যালবাম ‘রউনাক’-এর আনুষ্ঠানিক প্রকাশে এসে সলমন ফের উসকে দিলেন পুরনো বচসাকে ৷ কাব্যটা হল, স্বভাব অনুযায়ী অনুষ্ঠানে সলমন এলেন দেরিতে ৷ টুক করে ঢুকে পড়লেন প্রকাশ অনুষ্ঠানে ৷ আর এসেই শুরু করলেন নিজের দাপট ৷ কপিল সিব্বলের লেখার প্রশংসা করেই তিনি হঠাৎ-ই অ্যাটাক করলেন রহমানকে ৷ ঘর ভর্তি অতিথি, সংবাদ মাধ্যমের সামনেই বলে উঠলেন, ‘কপিলের লেখা অসাধারণ, আর ততটাই সাধারণ রহমান ৷ ওঁর সঙ্গীত খুব মাঝারি মাপের ৷ ’ সলমনের কথা শুনে চমকে উঠলেন রহমান ৷ এমনকি সদা হাস্য রহমানের মুখের হাসি ক্রমশ উড়ে যেতে লাগল ৷ কপালে পড়ল বিরক্তির ছাপ ৷ অন্যদিকে সল্লুকে আটকায় কে? সলমন বলে চললেন, ‘আমার আর রহমানের মধ্যে দু’টো জায়গাতেই মিল রয়েছে ৷ ওঁর কাছেও জয় হো আছে, আমার কাছেও জয় হো আছে৷’ এমনকি রহমানের কাঁধ ধরে ঝাঁকিয়ে সল্লু বলে উঠলেন , ‘ভাই আমার ছবিতে কবে কাজ করবি আবার?’

পুরো ঘটনায় রহমান যে বিরক্ত ৷ তা তাঁর অভিব্যক্তিতে স্পষ্ট ৷ কিন্তু রহমান একেবারের জন্যও কোনওরকম মন্তব্য করেননি ৷ শুধু নিকট লোকদের কাছে তিনি নাকি বলেছেন এই অনুষ্ঠানে সলমনের উপস্থিতি অনর্থক ! পুরো ঘটনায় মন্ত্রী কপিল সিব্বল বেশ হতবাক !

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।